• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৫
ads
প্রিয়াঙ্কা যেখানে, নিকও সেখানে

ছবি :সংগৃহীত

বলিউড

প্রিয়াঙ্কা যেখানে, নিকও সেখানে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২০ মে ২০১৯

নিক জোনাসের শোতে দেখা মেলে প্রিয়াঙ্কা চোপড়ার। আর প্রিয়াঙ্কা চোপড়ার যে কোনো অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রিত হন নিক জোনাস। সবখানে তারা হাজির হন জুটি হয়ে। আর এভাবেই তারা দুজনে দুজনার।

ভারতের অনেক তারকাই কান দেখছেন অনেক দিন ধরে। এবার সেই তালিকার সর্বশেষ সংযোজন প্রিয়াঙ্কা চোপড়া। একটি জুয়েলারি ব্র্যান্ডের পণ্যদূত হয়ে প্রথম কান দর্শন করেন প্রিয়াঙ্কা। কানের লালগালিচায় প্রথমবারের মতো পা রাখেন এই অভিনেত্রী। ভারতীয় কায়দায় ‘নমস্তে’ জানিয়ে অভিবাদন জানান তিনি। তার পরনে ছিল লাল-কালোর মিশেলে লম্বা গাউন।

প্রিয়াঙ্কা যেখানে, নিকও সেখানে। আবার উল্টোটাও সমান সত্যি। এ সময় প্রিয়াঙ্কার পরনে ছিল হালকা নীল রঙের গাউন। গলায় ছিল মুক্তার মালা, আর মাথায় গড়পড়তা সাদা হ্যাট। অন্যদিকে, প্রিয়াঙ্কার সঙ্গে মিলিয়ে নিক ছিলেন পুরোদস্তুর সাদা রঙের স্যুটে। নিক তাদের দুজনের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যালো বিউটিফুল’।

আরেক ছবিতে উঁচু কলারের হালকা বেগুনি রঙের ল্যাভেন্ডার ড্রেসে প্রিয়াঙ্কাকে দারুণ মানিয়েছিল। প্রিয়াঙ্কার পাশে কালো স্যুট, সাদা শার্ট ও কালো বো-টাইয়ে নিক জোনাসকে দেখাচ্ছিল ‘পারফেক্ট জেন্টেলম্যান’। শুধু ছবিই নয়, প্রিয়াঙ্কা পার্টির একটি ভিডিও চিত্রও শেয়ার করেন। ভিডিওটি একবার দেখলেই বোঝা যাবে, একে অপরের প্রতি ভালোবাসার বাঁধনে আটকে আছেন তারা।

শুধু পণ্যের শুভেচ্ছাদূত হিসেবেই নয়, ধারণা করা হচ্ছে প্রিয়াঙ্কা সেখানে ‘ফাইভ বি’ নামক প্রামাণ্যচিত্রের প্রচারও চালাবেন। এটি সানফ্রান্সিসকোর এইডসের মহামারীর ওপর নির্মিত।

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোসের পরিচালনায় ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছাড়া একটি কমেডি ছবির জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন ‘দেশি গার্ল’। সেই ছবির শুটিং হবে ভারতে। এখানে প্রিয়াঙ্কার সঙ্গে আরো দেখা যাবে মার্কিন অভিনয়শিল্পী, কমেডিয়ান, লেখক ও প্রযোজক মিন্ডি ক্যালিংকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads