• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
‘নাস্তিক’ নিয়ে বজরঙ্গি ভাইজানের ‘মুন্নী’

ছবি : সংগৃহীত

বলিউড

‘নাস্তিক’ নিয়ে বজরঙ্গি ভাইজানের ‘মুন্নী’

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১১ জুন ২০১৯

 ২০১৫ সালের কথা। বলিউডে মুক্তি পেয়েছিল সালমান খান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটি। ছবিটি কতটা ব্লকবাস্টার হয়েছিল তা বলার অপেক্ষা রাখে না। তারপর থেকে সালমান খানও ‘ভাইজান’ নামে সবার কাছে পরিচিত হলেন। সেই ছবির ভাইজানের আদরের ছোট্ট মুন্নীটির কথা আজো ভুলতে পারেনি অনেকেই। কবির খানের সিনেমায় পাকিস্তানি মুসলিম শিশুকন্যার ভূমিকায় অভিনয় করেছিল সে।

তারপর পেরিয়ে গেছে চারটি বছর। ছবির মুন্নী বাস্তবে বড় হয়ে গেছে। সম্প্রতি মুন্নী ১১-তে পা দিল। তার জন্মদিন উদযাপনের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার হয়েছে। মুন্নীর প্রকৃত নাম হারশালি মালহোত্রা। তার নামে ইনস্টাগ্রাম ও ফেসবুকের ভেরিফায়েড অ্যাকাউন্ট আছে। সেখানে নিয়মিত কাজের আপডেট দেয় এই শিশু অভিনয়শিল্পী।

১১তম জন্মদিনে হারশালি তার ইনস্টাগ্রাম ও ফেসবুকে ফ্যান-ফলোয়ারদের আমন্ত্রণ জানিয়ে জন্মদিনের কেক কাটার ভিডিও শেয়ার করেছে। এছাড়া মাঝে-মধ্যে স্কেটিং, নাচের ভিডিও, সুইমিং পুল ও বিজ্ঞাপনচিত্রের ভিডিও শেয়ার করে। ইনস্টাগ্রামে তার আছে ২ লাখ ৩৪ হাজার অনুসারী। আর ফেসবুকে আছে ১৫ লাখ ৫২ হাজারের বেশি লাইকার। হারশালির মা কাজল মালহোত্রা জানিয়েছেন, ‘বাস্তবে হারশালি প্রচুর কথা বলে। এক মুহূর্তও চুপ করে থাকতে পারে না।’ ফারাহ খান তো বলেছেনই, হারশালি হচ্ছে ‘শতাব্দীর সেরা আবিষ্কার’।

একটি মাত্র সিনেমায় অভিনয় করে বলিউডের অন্যতম জনপ্রিয় শিশুশিল্পী হারশালি তারকা বনে গেছে। ছবিতে ‘মুন্নী’র ভূমিকায় অভিনয়ের জন্য সে একাধিক পুরস্কারও অর্জন করেছে। অভিনয়ে আবার ফিরছে হারশালি। ছোট্ট এ মেয়েটিকে অর্জুন রামপালের সঙ্গে খুব শিগগির ‘নাস্তিক’ সিনেমায় দেখা যাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads