• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৫
ads
আবারো মা হলেন এষা দেওল

সংগৃহীত ছবি

বলিউড

আবারো মা হলেন এষা দেওল

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১২ জুন ২০১৯

এ বছরের শুরুর দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এষা দ্বিতীয়বারের মতো সন্তানসম্ভবা হওয়ার খবর জানান। বড় মেয়ের নাম উল্লেখ করে এষা লিখেছিলেন, ‘রাধ্যা এবার বড় বোন হতে চলেছে।’

১০ জুন, সোমবার দ্বিতীয়বারের মতো কন্যাসন্তানের জন্ম দেন এষা। মেয়ের নাম রেখেছেন মিরায়া। এষা-ভারতের প্রথম সন্তান রাধ্যা তাখতানির জন্ম ২০১৭ সালে। চলতি বছরের শুরুতেই এষা দ্বিতীয়বারের মতো সন্তানসম্ভবা হওয়ার খবর জানান সামাজিক যোগাযোগমাধ্যমে। এবারো ফের কন্যাসন্তান জন্ম দেওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমেই জানালেন অভিনেত্রী এষা। একটি পোস্টারে লেখা, ‘মিরায়া তাখতানি তোমাকে স্বাগতম।’

এই পোস্টারটির সঙ্গে এষা ক্যাপশনে লিখেছেন, ‘সবার ভালোবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ।’ এষার পোস্ট থেকেই বোঝা যাচ্ছে অভিনেত্রী তার দ্বিতীয় কন্যাসন্তানের নাম রেখেছেন মিরায়া তাখতানি। ২০১২ সালে ভারত তাখতানিকে বিয়ে করেন হেমা মালিনী ও ধর্মেন্দ্রকন্যা এষা। ২০১২ সালের ফেব্রুয়ারিতে বাগদানের পর একই বছরের জুনে বিয়ে করেন এষা ও ভারত। দুজনই ছোটবেলার বন্ধু।

নিজেদের পেশার জন্য আলাদা থাকলেও পরে ‘টেল মি ও খুদা’ সিনেমার শুটিং সেটে আবারো দেখা হয় এষা ও ভারতের। এরপরই ভালোবেসে তারা একে অপরকে বিয়ে করেন।

বলিউড অভিনেতা ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর বড় মেয়ে এশা। তিনি অভিনেতা সানি দেওল ও ববি দেওলের সৎ বোন। অভিনেতা অভয় দেওলের চাচাতো বোন। ২০০২ সালে ‘কই মেরে দিল পোছে’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় এশার। কুছ তো হায়, ধুম, যুবা, ডার্লিং, হাইজ্যাকসহ অনেক হিন্দি, তামিল, তেলেগু ও কান্নাড়া সিনেমায় অভিনয় করেছেন তিনি। পেয়েছেন বেশকিছু পুরস্কার। বড় মেয়ের জন্মের পর ‘কেকওয়াক’ নামের একটি শর্টফিল্মের মাধ্যমে রুপালি জগতে ফিরেছিলেন এষা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads