• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
ads
টাইগারেই ভরসা দিশা পাটানির

বলিউড অভিনেত্রী দিশা পাটনি

সংগৃহীত ছবি

বলিউড

টাইগারেই ভরসা দিশা পাটানির

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৯ জুন ২০১৯

বলিউডের অন্যতম ‘হটেস্ট গার্ল’ বলা হয় দিশা পাটানিকে। ছোটবেলা থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেননি। ভাবতেন পশুচিকিৎসক হবেন। বিজ্ঞানী হওয়ার নেশাও পেয়েছিল দিশাকে। বৈমানিক হওয়ার জন্য পড়াশোনাও শুরু করেছিলেন। কিন্তু হঠাৎই জীবনের মোড় ঘুরে যায়। পড়া ছেড়ে বলিউডে পা রাখেন দিশা। এখানেও সফল তিনি।

বলিউডে আসার পরপরই সম্পর্কে জড়ান বলিউডের ফিট নায়ক টাইগার শ্রফের সঙ্গে। যদিও এ দুজন নিজেদের প্রেমের ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি, তবে বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন তাদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা। প্রায়ই তারা একসঙ্গে অন্তরঙ্গ সময় কাটান। লাঞ্চ বা ডিনার ডেটে হামেশাই ক্যামেরাবন্দি হন। মুখে স্বীকার না করলেও বি-টাউনের জোর গুঞ্জন, হালের সেনসেশন ‘বাঘি’ তারকা দিশা পাটানি ও টাইগারের প্রেম এখন তুঙ্গে। কিন্তু দিশাকে টাইগার বরাবরই ‘বন্ধু’ বলে আসছেন। তবে টাইগারেই নিজের জীবনের ভরসা, সুরক্ষা খুঁজে পান দিশা। এর উৎকৃষ্ট প্রমাণও দিলেন টাইগার।

সোমবার (১৮ জুন) রেস্তোরাঁ থেকে বের হওয়ার পরেই অপ্রত্যাশিত পরিস্থিতির মুখোমুখি হন দিশা পাটানি। নিজেদের ব্যক্তিগত গাড়ির দিকে হেঁটে যাওয়ার পথে অসংখ্য ভক্ত ঘিরে ধরে তাদের। কোনো অনুমতি ছাড়াই সেলফি তোলার জন্য মরিয়া হয়ে ওঠেন তারা। অবস্থা বেগতিক দেখে সতর্ক হয়ে যান টাইগার। জনতার ভিড় থেকে দিশাকে সুরক্ষা দেন তিনি। তারপর নিরাপদে গাড়িতে পৌঁছে যান দুজন। প্রেমিকার প্রতি টাইগারের এই সচেতনতায় মুগ্ধ তার ভক্তকুল।

কিছুদিন আগে টাইগারের সঙ্গে নিজের রসায়ন নিয়ে একটি পোর্টালকে জানিয়েছিলেন দিশা পাটানি। বলেন, কোনো অনিশ্চয়তার মধ্যে না থেকে বন্ধুত্বের চেয়ে বেশি এমন সম্পর্কে জড়াতে চান তিনি। বলেন, ‘আমি ওর মন পাওয়ার চেষ্টা করে যাচ্ছি, বলেই যাচ্ছি। আমি জিমন্যাস্টিকস শিখেছি। একটি সিনেমা করেছি, যেখানে অগ্নিবলয়ের মধ্যে ঘুরেছিও। এরপরও ওর মন ভরল না। আমি আর কী করতে পারি?’

দিশা আরো বলেন, ‘ও খুব ধীরগতির। কাউকে তো বরফটা ভাঙতে হবে, বলতে হবে। সে ভালো বন্ধু ঠিক আছে, কিন্তু আমি তো বন্ধুর চেয়ে বেশি কিছু হতে চাই। ওর মন পাওয়ার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, কিন্তু ওর সায় পাচ্ছি না।’ এর আগে একই সংবাদমাধ্যমকে টাইগার বলেছিলেন, ‘দিশা খুব ভালো বন্ধু। আমি দিশার সঙ্গে ধীরে এগোতে চাই।’

এরই মধ্যে ২৭-এ পা দিলেন দিশা। ১৯৯২ সালের ১৩ জুন জন্মগ্রহণ করেন বলিউডের আলোচিত অভিনেত্রী। সুপারস্টার সালমান খানের ‘ভারত’ সিনেমায় ‘স্লো-মোশন’ গানটিতে নেচে দিশার জনপ্রিয়তা এখন তুঙ্গে। ঈদে মুক্তি পাওয়া ছবিটি প্রথম দিনেই বহু হিন্দি ছবির বক্স অফিস রেকর্ড ভেঙেছে। জন্মদিন ও ছবির সফলতা- দুই খুশিতে টাইগার শ্রফ ছিলেন সবসময় তার পাশে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads