• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৫
ads
কঙ্গনা বনাম সংবাদকর্মী

ছবি : সংগৃহীত

বলিউড

কঙ্গনা বনাম সংবাদকর্মী

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৯ জুলাই ২০১৯

গত রোববার কঙ্গনা রনৌত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির আরেক প্রধান অভিনয়শিল্পী রাজকুমার রাও আর প্রযোজক একতা কাপুরের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন ‘দ্য ওয়াখরা সং’ মুক্তির জন্য। আর এবার হূতিক রোশন নয়, আলিয়া ভাট নয়, কোনো বলিউড তারকাও নয়। এবার কঙ্গনা রনৌতের বাগ্‌যুদ্ধ হলো একজন সাংবাদিকের সঙ্গে। সেই সাংবাদিক নাকি কঙ্গনার সর্বশেষ ছবি ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ নিয়ে খারাপ রিভিউ লিখেছিলেন, আর কঙ্গনাকে ‘উগ্র’ বলেছিলেন।

মনে মনে হয়তো কঙ্গনা তাকে ‘ধোলাই’ দেওয়ার জন্য খুঁজছিলেন। এবার সেই সাংবাদিককে সামনে পেয়ে সুযোগটা আর হাতছাড়া করেননি। কঙ্গনা তাকে জিজ্ঞেস করলেন, আমি ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ করেছি বলে উগ্র হয়ে গেছি? একটা জাতীয়তাবাদী চলচ্চিত্র নির্মাণের জন্য আমাকে উগ্র বলা হলো? ওই সাংবাদিক তার ‘ব্র্যান্ড ভ্যালু’ নষ্ট করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা। ওই সাংবাদিক কঙ্গনার এমন আক্রমণের জন্য প্রস্তুত ছিলেন না। হয়তো সেই ঘটনা ভুলে গিয়েছিলেন। কিন্তু কঙ্গনা ভুলে যাওয়ার মানুষ নন।

কঙ্গনার কাছ থেকে এমন আক্রমণের পর ওই সাংবাদিক বলেন, তিনি কঙ্গনাকে নিয়ে খারাপ কিছু লেখেননি। কিন্তু কঙ্গনা তো কঙ্গনাই। এরপর কঙ্গনা বললেন, ওই সাংবাদিককে নিয়ে ওভি ভ্যানে বসে তিনি তিন ঘণ্টা সাক্ষাৎকার দিয়েছেন। সাংবাদিক অস্বীকার করে বললেন, তিনি আধঘণ্টা সময় নিয়েছিলেন। এরপর কঙ্গনা বলেন, ওই সাংবাদিক নাকি পরে তাকে বার্তাও পাঠিয়েছেন। কিন্তু সাংবাদিক তা অস্বীকার করেন। বললেন, তিনি কঙ্গনাকে কোনো বার্তা পাঠাননি। কঙ্গনাকে সেই বার্তার স্ক্রিনশট প্রকাশ করার চ্যালেঞ্জ ছুড়ে দেন।

ওই সাংবাদিক বলেন, কঙ্গনা তারকা বলে একজন সাংবাদিককে ভয় দেখানো ও হুমকি দেওয়ার কোনো অধিকার নেই। এ সময় কঙ্গনার পক্ষ নিয়ে আরেকজন সাংবাদিক সেই বাগ্‌যুদ্ধে লিপ্ত হন। তারপর তা থামানোর জন্য আয়োজকদের হস্তক্ষেপ করতে হয়। কঙ্গনা ঘোষণা দেন, তিনি ওই সাংবাদিকের কোনো প্রশ্নের জবাব দেবেন না। এরপর অন্য একজন সাংবাদিক কঙ্গনাকে প্রশ্ন করেন। কঙ্গনা ওই মুহূর্তে কোনো প্রশ্নের জবাব দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। তাই কঙ্গনার হয়ে রাজকুমার রাও সেই প্রশ্নের জবাব দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads