• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৫
ads
ট্রল হলেন দিশা!

ছবি : সংগৃহীত

বলিউড

ট্রল হলেন দিশা!

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৬ জুলাই ২০১৯

বলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি একজন। চলচ্চিত্র তো বটেই, ফ্যাশন জগতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। বিভিন্ন সময় গ্ল্যামারাস পোশাক এবং তার বোল্ড লুক প্রায়ই ঝড় তোলে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টে ঝড় উঠেছে। অন্তর্বাস পরে নায়িকা দাঁড়িয়ে রয়েছেন আয়নার সামনে। যে কোম্পানির অন্তর্বাস পরে রয়েছেন, সেই কোম্পানির একটি নতুন কালেকশন লঞ্চে শপিং মলে যাবেন তিনি।

সে কথাই ক্যাপশনে লেখায় শুরু হয়েছে তাকে নিয়ে ট্রল। দিশার এ ধরনের সাহসী পোশাক পরার জন্য তাকে প্রায়ই নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়। দীপাবলীতেও অন্তর্বাসের সঙ্গে লেহেঙ্গা পরে তাক লাগিয়ে দিয়েছিলেন সবাইকে। সেই ছবি নিয়ে শুরু হয়েছিল অন্য বিতর্ক।

এই ছবির বিতর্ক থামাতেই নতুন একটি ভিডিও শেয়ার করেছেন দিশা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিশা তার ব্যাকফ্লিপ ভিডিও প্রকাশ করেছেন। ভিডিওটি ভক্তদের মন জয় করে নিয়েছে। এক ভক্ত প্রশংসা করে লিখেছেন, ‘ওয়াও!’ আরেকজন লিখেছেন, ‘তুমিই এটা পারো, ম্যাম।’ আরেক ভক্ত বেশ উদ্বিগ্ন। কারণ হামেশাই শুটিং সেটে আহত হন দিশা। ভক্তের উদ্বেগ, ‘কিন্তু সাবধানে করো। আমি তোমার অনেক বড় ভক্ত।’

সর্বশেষ সিনেমা ‘ভারত’-এ শরীরচর্চাবিদের ভূমিকায় দেখা গিয়েছিল দিশা পাটানিকে। সিনেমার জন্য তাকে বহু স্টান্ট রপ্ত করতে হয়েছে। ব্যাকফ্লিপও শিখেছেন। আর সেটাই ভক্তদের করে দেখালেন এ লাস্যময়ী। ইনস্টাগ্রামে দিশার ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখ ৮৯ হাজারের বেশিবার দেখা হয়েছে। এ ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি প্রকাশ করেছেন।

সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার ‘স্লো মোশন’ গানে তার সঙ্গে নেচে রীতিমতো ঝড় বইয়ে দেন দিশা পাটানি। এ গানে হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দেন দিশা। বক্স অফিসে এ ছবি ২০০ কোটির মাইলফলক অতিক্রম করেছে। স্বভাবতই হাওয়ায় ভাসছেন দিশা। এখন তিনি মোহিত সুরি পরিচালিত ‘মালাঙ্গ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads