• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬
আনুশকার হালহকিকত

ছবি : সংগৃহীত

বলিউড

আনুশকার হালহকিকত

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২০ জুলাই ২০১৯

অভিনয়কে এক পাশে রেখে সদ্য শেষ হওয়া ক্রিকেট বিশ্বকাপ নিয়ে ব্যস্ত ছিলেন আনুশকা। তবে তাতে তেমন একটা লাভ হয়নি। কারণ বিশ্বকাপে ভারত ফিরেছে খালি হাতে। আনুশকার স্বামী বিরাট কোহলি খুব একটা সুবিধা করতে পারেনি। মধ্যে বলিউডকে গুডবাই জানান এ অভিনেত্রী। জানিয়েছিলেন এবার নিজেকে প্রস্তুত করছেন প্রযোজনা ব্যবসায়ের জন্য। হঠাৎ করে এহেন সিদ্ধান্তে নড়েচড়ে বসে আনুশকার ভক্তকুল। তারা যেন প্রিয় অভিনেত্রীর এ রকম সিদ্ধান্ত বিশ্বাস করতেই পারছেন না। এবার পুরো বিষয়টি খোলাসা করলেন আনুশকা।

সম্প্রতি আনুশকার মুখোমুখি হয়েছিলেন ফিল্মফেয়ার ম্যাগাজিন। এতে বিয়ে, নিজের ক্যারিয়ার ও ভবিষ্যৎ নিয়ে কথা বলেন তিনি। র্দীঘদিনের প্রেমিক ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে মাত্র ২৯ বছর বয়সে বিয়ে করেছিলেন আনুশকা। প্রথম সারির একজন অভিনেত্রী হিসেবে এই বয়সে বিয়ে করা অনেকটা অবাক করার মতোই। ক্যারিয়ারের শীর্ষে থেকেও কেন এই বয়সে গাঁটছড়া বেঁধেছিলেন আনুশকা?

উত্তরে আনুশকা বলেন, ‘একজন অভিনেত্রীকে তার ভক্তরা শুধু রুপালি পর্দায় দেখেই আনন্দ উপভোগ করে। তারা কাকে বিয়ে করল, কয় সন্তানের মা হলো- মোট কথা আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই। আর আমাদের এসব থেকে বেরিয়ে আসা প্রয়োজন। আমি ২৯ বছর বয়সে বিয়ে করেছি, যা একজন অভিনেত্রীর ক্ষেত্রে খুবই কম। কিন্তু আমি বিয়েটি করেছি আমার ভালোবাসার জন্য। এ ছাড়া বিয়ের ব্যাপারটাও প্রকৃতিরই নিয়ম।’

বিরাটের সঙ্গে আনুশকার সম্পর্ক কেমন জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘তার সততাকে আমি সবচেয়ে বেশি মূল্যায়ন করি। কেননা আমি নিজেও একজন সৎ মানুষ। আমি আনন্দিত, আমরা দুজনে সৎভাবে আমাদের জীবনটি উপভোগ করতে পারছি। এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি যার মাঝে কোনো ছলনা নেই।’ দীর্ঘদিন দেখা নেই বলিউডের পর্দায়। এ নিয়ে আনুশকা জানান, হয়তো পর্দায় তাকে দেখা যাচ্ছে না। তবে পর্দার অন্তরালের দিনগুলো চমৎকারভাবে উপভোগ করেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads