• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
ইনস্টাগ্রামে আয়ের শীর্ষে প্রিয়াঙ্কা

ছবি : সংগৃহীত

বলিউড

ইনস্টাগ্রামে আয়ের শীর্ষে প্রিয়াঙ্কা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৬ জুলাই ২০১৯

সৌন্দর্য, অভিনয়, গ্ল্যামার- সবকিছুতেই একে অপরকে টেক্কা দেন বলিউড অভিনেত্রীরা। এই প্রতিযোগিতাই শেষ নয়। অর্থসম্পদ নিয়েও প্রতিযোগিতা চলে। বর্তমানে ইনস্টাগ্রামে প্রতিযোগিতা চলছে পুরোদমে। সেখানে কার কত ফলোয়ার এ নিয়েও হিসাব চলে। নতুন খবর হলো, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট সবাইকে পেছনে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ধরে রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

পিগির ফলোয়ারের সংখ্যা ৪ কোটি ৩০ লাখের চেয়ে বেশি। জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তের ছবি নিয়মিত প্রকাশ করেন ইনস্টাগ্রামে। মজার ব্যাপার হলো, সম্প্রতি এ বছরের ধনীর তালিকা প্রকাশ করেছে ইনস্টার ফটো-ভিডিও অ্যাপ, যে তালিকায় বলিউড থেকে একমাত্র প্রিয়াঙ্কাই আছেন।

এ তালিকায় প্রিয়াঙ্কার স্থান ১৯। আর তারকা বিভাগে তার স্থান ১৬। শোনা যায়, ইনস্টাগ্রামে প্রতি পোস্টপিছু ২৭ লাখ ১০ হাজার ডলার রোজগার করেন অভিনেত্রী। তালিকায় ভারতীয় হিসেবে রয়েছেন বিরাট কোহলিও। তার স্থান ২৩।

অনেক দিন পরে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর দৌলতে হিন্দি ছবির দর্শকের কাছে ফিরছেন প্রিয়াঙ্কা। এ বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ২০টি ছবির মধ্যে জায়গা করে নিয়েছে সোনালি বসুর ছবিটি।

গত বুধবার ইনস্টাগ্রামে ছবির লুক প্রথমবার শেয়ার করেছেন ছবির অন্য অভিনেতা ফারহান আখতার। বিশেষ প্রিমিয়ারের জন্য ফারহান ও প্রিয়াঙ্কা টরন্টোর উদ্দেশে রওনা দিয়েছেন। ১১ অক্টোবর ছবির মুক্তি পাওয়ার কথা।

এরই মধ্যে ১৮ জুলাই ছিল এ তারকার জন্মদিন।  শুভেচ্ছা ও ভালোবাসার বার্তাও উপচে পড়েছে কোয়ান্টিকা গার্লের সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে ক্যালেন্ডারের পাতায় জন্মদিন পেরলেও এখনও কাটেনি তার রেশ। এখনো চলছে জন্মদিন উদযাপন। বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে এই প্রথম জন্মদিন। তাই এই বিশেষ দিনটিকে উপভোগ করতে প্রিয়াঙ্কা চোপড়া পৌঁছে গিয়েছিলেন মায়ামিতে। আর সেখান থেকেই সম্প্রতি প্রিয়াঙ্কার এক ছবি নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। না প্রশংসিত হননি, বরং নেটিজেনদের কাছে ট্রোলের শিকার হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

মায়ামিতে গিয়ে মা মধু চোপড়ার সঙ্গে নৌকাবিহারে মজেছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাস। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি হয়ে বর্তমানে ভাইরাল ওয়েব দুনিয়ায়। তবে প্রিয়াঙ্কার ‘ইয়চ পার্টি’ নয়, বরং নেটিজেনদের নজর কেড়েছে প্রিয়াঙ্কার সিগারেট খাওয়ার দৃশ্য। আসলে এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা গেছে ধূমপান করতে। পাশে নিক জোনাস এবং প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও ধূমপান করছেন। এতেই বেজায় চটেছেন নেটিজেনরা। কারণ, গত বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা খোদ সবাইকে অনুরোধ জানিয়েছিলেন বাজি পুড়িয়ে পরিবেশ দূষণ না করার। কারণ দেশি গার্ল দাবি করেছিলেন, তার শ্বাসকষ্টের সমস্যা রয়েছে।

গত বছর দীপাবলিতে তিনি ভক্তদের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘দয়া করে আমায় শ্বাস নিতে দিন। এই দীপাবলিতে বর্জন করুন বাজি পোড়ানো। এবার উৎসব দূষণের নয়, বরং উৎসব হোক আলোর, ভালোবাসার এবং লাড্ডুর।’ আর প্রিয়াঙ্কার এই ‘জ্ঞান’কেই ঠুকেছেন নেটিজেনরা। তাঁদের মতে, ‘ও, বাজি পোড়ালেই শুধু দূষণ আর শ্বাসকষ্ট হয় বুঝি? ধূমপান করার বেলায় আপনার শ্বাসকষ্ট হয় না?’ 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads