• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
কিয়ারার রহস্য ফাঁস

ছবি : সংগৃহীত

বলিউড

কিয়ারার রহস্য ফাঁস

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৭ জুলাই ২০১৯

বলিউড অভিনেত্রী কিয়ারার যে কোনো ঘটনায় রহস্য লুকিয়ে থাকে। তাই বলে নাম নিয়ে রহস্য! এটা আর গোপনীয় নয় যে, বলিউডের হালের আবেদনময়ী কিয়ারা আদভানির জন্মনাম আলিয়া। বিনোদন দুনিয়ায় প্রবেশকালে নিজের নাম বদলে দিয়েছিলেন। কিন্তু ঠিক কী কারণে বদলেছিলেন, সে কথা ফাঁস করলেন কিয়ারা।

সম্প্রতি ভারতের বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে নিজের জন্মনাম বদলের কথা বললেন। কেন এই নাম, কী-ই বা পেছনের ঘটনা, কার প্রেরণা রয়েছে এতে, তাও খুলে বললেন কিয়ারা।

“২০১৪ সালে অভিষেক থেকেই আমার নাম কিয়ারা। প্রতিষ্ঠিত সুপারস্টার হিসেবে আলিয়া ভাটের সঙ্গে আমাকে নিয়ে দর্শক দ্বিধায় থাকুক, তা চাইনি। শুধু চেয়েছিলাম নিজস্ব পরিচয় গড়ে তুলতে। কেন দুজন আলিয়া থাকবে? আর কিয়ারা নামটি প্রিয়াঙ্কা চোপড়ার ‘আনজানা আনজানি’ মুভি থেকে নেওয়া। ছবিতে তিনি নিজেকে পরিচয় করিয়ে দিয়েছিলেন, ‘হাই, আমি কিয়ারা।’ ভাবলাম, ‘কী সুন্দর নাম! যদি আমার মেয়ে থাকত, তবে ওকে কিয়ারা নামেই ডাকতাম।’ কিন্তু তার আগে তো নিজেরই একটা নাম দরকার। (হেসে) তো, নিজের নামই রেখে দিলাম।” ওই সাক্ষাৎকারে বলেন কিয়ারা।

এর আগে ‘ভূতস ফিট আপ উইথ দ্য স্টারস’-এর দ্বিতীয় মৌসুমে কিয়ারা বলেছিলেন, তাকে নাম বদলানোর পরামর্শ দিয়েছিলেন সালমান খান।

‘আমার নাম ছিল আলিয়া। সালমান খান আমায় পরামর্শ দিলেন নাম বদলাতে। কারণটা আলিয়া ভাট। বলিউডে এক নামে দুজন অভিনেত্রী থাকতে পারে না।’ কিয়ারা আরো বলেছিলেন, ‘তিনি নাম বদলানোর পরামর্শ দিয়েছিলেন, কিন্তু কিয়ারা নামটি আমিই দিয়েছি। এখনো মা-বাবা আমাকে কিয়ারা বলে ডাকে না।’

‘কলঙ্ক’ সিনেমায় কিয়ারা ও আলিয়া বড়পর্দা ভাগাভাগি করেছিলেন। কিন্তু ছবিটি বক্স অফিসে ফ্লপ করে। যা হোক, কিয়ারার সর্বশেষ সিনেমা ‘কবির সিং’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। শহিদ কাপুরের সঙ্গে জুটি বাঁধা এ ছবি চলতি বছরে এখনো সবচেয়ে ব্যবসাসফল। মাত্র এক মাসে এ ছবি আয় করেছে ২৭০ কোটি রুপি।

কিয়ারা আদভানির হাতে রয়েছে বেশ কয়েকটি চলচ্চিত্র। ‘লক্ষ্মী বোম’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে। ‘ইন্দু কি জওয়ানি’ ছবিতে দেখা যাবে আদিত্য সিলের বিপরীতে। এ ছাড়া ‘গুড নিউজ’, ‘গিল্টি’ ও ‘শেরশাহ’ ছবিতেও দেখা যাবে কিয়ারাকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads