• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
ঊর্বশী আলোচনায় হার্দিককে নিয়ে

ছবি : সংগৃহীত

বলিউড

ঊর্বশী আলোচনায় হার্দিককে নিয়ে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০২ আগস্ট ২০১৯

বলিউড অভিনেত্রী ঊর্বশী সিদ্ধান্ত নিয়েছেন আর নিজেকে খোলামেলা করে পর্দায় আনবেন না। স্বস্তা সাফল্যের স্রোতে গা ভাসাতে নিজের শরীরকে মূলধন করবেন না। একটু ভারী গল্পে ভিন্ন রকম চরিত্রে তিনি কাজ করবেন। যেখানে মজবুত অভিনয়ের সুযোগ থাকবে। তবে এ খবরের চেয়ে বেশি আলোচিত হচ্ছে ভারতীয় ক্রিকেটার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার প্রেমিকা হিসেবে। সবখানে রটে গেছে ঊর্বশী নাকি হার্দিকের মন কেড়েছিলেন। তারা অনেক দিন চুটিয়ে প্রেম করেছেন।

ক্রিকেটারদের সঙ্গে বলিপাড়ার সম্পর্ক দীর্ঘদিনের। নীনা গুপ্তা, শর্মিলা ঠাকুর থেকে হাল আমলের আনুশকা শর্মা, সাগরিকা ঘাটগে পর্যন্ত প্রচুর উদাহরণ। আবার এমনও অনেক উদাহরণ আছে যেখানে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। কিন্তু মাখো মাখো প্রেম চলেছে অনেক দিন।

সেই তালিকায় নাকি আছেন ঊর্বশী রাউতেলা ও হার্দিক পান্ডিয়াও। কিন্তু অভিনেত্রীর বক্তব্য, তার আর হার্দিকের নাকি কোনো সম্পর্ক ছিল না। আজও নেই। সবই মিথ্যা রটনা।

ইউটিউবের একটি স্ক্রিনশট নিয়ে একথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ঊর্বশী। ভিডিওতে হার্দিককে ঊর্বশীর ‘সাবেক বয়ফ্রেন্ড’ বলে উল্লেখ করা হয়েছে। ঊর্বশীর অনুরোধ, ইউটিউবে এ ধরনের হাস্যকর ভিডিও যেন পোস্ট না করা হয়। তিনি এও বলেছেন, তার পরিবারকে এ জন্য জবাবদিহি করতে হয়। কেউ এ ধরনের ভিডিও পোস্ট করার সময় যেন এ কথাগুলো মাথায় রাখেন।

প্রসঙ্গত, গত বছর ঊর্বশী রাউতেলা ও হার্দিক পান্ডিয়াকে একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকেই গুজব ছড়াতে শুরু করে তারা নাকি একে-অপরের প্রেমে পড়েছেন। কিন্তু তখন হার্দিক এলি আব্রামের সঙ্গে ডেট করছিলেন। তাই গুজব আরো জমে ওঠে। কানাঘুষা শুরু হয়, তবে কি এ ত্রিকোণ প্রেমের উপাখ্যান?

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads