• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
চুরির দায়ে!

ছবি : সংগৃহীত

বলিউড

চুরির দায়ে!

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৪ আগস্ট ২০১৯

তারকারা সংবাদের শিরোনাম হন বিবিধ কারণে। যেগুলো বেশিরভাগই পজিটিভ। বলিউড তারকাদের ক্ষেত্রেও তাই। দীপিকা পাড়ুকোন বলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী। সবসময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। এবারো নতুন করে দীপিকা আলোচনায়। তবে কোনো ভালো খবরে নয়। অযাচিত এক দায়ে ফেঁসে গেলেন তিনি। দায়টা চুরির। তিনি নাকি হোটেল রুম থেকে জিনিস চুরি করে ঘরে নিয়ে আসেন। সম্প্রতি দীপিকার এই বিস্ফোরক তথ্য একটি খোলা চিঠির মাধ্যমে ফাঁস করলেন তারই বান্ধবী স্নেহা রামচন্দর।

চিঠিতে স্নেহা জানালেন, দীপিকা নাকি হোটেল রুম থেকে শ্যাম্পুর বোতল চুরি করে আনেন। তাও আবার বন্ধুদের দেওয়ার জন্য। তবে দীপিকার যে শ্যাম্পুর বোতল চুরি করার কথা বলা হচ্ছে, সেই ছোট্ট শ্যাম্পুর বোতলগুলো কিন্তু হোটেল কর্তৃপক্ষ অতিথিদের ব্যবহার করার জন্যই দেন। আর সেই বোতল যে কেউ নিতে পারেন, সেটা কোনো চুরি বা অপরাধের মধ্যে এক্কেবারেই পড়ে না।

চুরির তথ্য ফাঁস করা ছাড়াও দীপিকার বান্ধবী স্নেহা নায়িকা সম্পর্কে আরো বলেন, দীপিকা এমন একজন বন্ধু যার সঙ্গে নির্দ্বিধায় মন খুলে মেশা যায়। যার উপস্থিতি তার জীবনে এক কাপ গরম চা কিংবা কোল্ড ড্রিংকসের মতোই গুরুত্বপূর্ণ। বন্ধুদের সঙ্গে দীপিকা একদম অন্য রকম। সেখানে তার একেবারে অন্য রূপ। ঠিক যেন পাশের বাড়ির মেয়ে। সেখানে দীপিকার নেই কোনো তারকাসুলভ আচরণ। মন খুলে মিশে যান তিনি সবার সঙ্গেই।

এই ভালোবাসা থেকেই দীপিকার বন্ধু স্নেহা রামচন্দর চিঠিতে দীপিকাকে নিয়ে লিখেছেন, ‘দীপিকার মতো বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। দীপিকা এমন একজন মানুষ যার চোখের দিকে তাকিয়ে ভরসা পাওয়া যায়। যাকে জীবনের সব কথা অনায়াসে বলা যায়। দীপিকা সব স্বপ্নকে সাজিয়ে দিতে পারে সুন্দর করে।’

এদিকে শ্যাম্পুর বোতল চুরি করা নিয়ে এ হেন গল্পের পর দীপিকা ভক্তরা বেজায় ক্ষেপেছেন। তাদের দাবি স্নেহাকে এর জন্য দীপিকার কাছে ক্ষমা চাইতে হবে। তাদের যুক্তি দীপিকাকে মজা করে অনেকেই অনেক কিছু বলেন। তিনি হোটেল থেকে একটা জিনিস নিতেই পারেন। এমন না সেই জিনিসটা অনেক দামি যে নেওয়া যাবে না। তাই বলে চুরি করাটা ঘোর আপত্তি বলে মনে করেন তার ভক্তরা। যে কারণে অনেকে দীপিকার এরকম কর্মকাণ্ড নিয়ে মজা নিচ্ছেন। আবার অনেকেই বলছেন এ তারকার কেমন বন্ধু যে ছোট ঘটনা নিয়ে চোর সম্বোধন করে।

কয়েক মাস আগেই রণবীর সিংয়ের ঘরনি হলেন দীপিকা পাড়ুকোন। জাঁকজমক আয়োজনে রাজকীয় কায়দায় ইতালিতে বিয়ে করেন এই বলিউড নায়ক-নায়িকা। দেশে ফিরেও জমকালো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন তারা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads