• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৫
ads
অবশেষে বিয়ের পিঁড়িতে

ছবি : সংগৃহীত

বলিউড

অবশেষে বিয়ের পিঁড়িতে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৫ আগস্ট ২০১৯

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। বয়সটা কেবল তার ৪৩। এ বয়সেও আগের সেই গ্লামার, লুক, ইমেজ ধরে রেখেছেন এই লাস্যময়ী। অন্যদিকে রহমান শোলের বয়স ২৮। টগবগে এক তরুণ। প্রথম দেখায় প্রেমে পড়ে যান তার চেয়ে ১৫ বছরের বড় লাস্যময়ী সুস্মিতা সেনের।

বেশ জোরেশোরেই গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। ‘ভোগ’ ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, নভেম্বর বা ডিসেম্বরেই বিয়ে সেরে ফেলবেন সুস্মিতা-রহমান। ইতোমধ্যে নাকি সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রহমান। তাতে সম্মতিও জানিয়েছেন অভিনেত্রী। নিজের চেয়ে ১৫ বছরের ছোট প্রেমিক রহমান শোলকেই বিয়ে করতে যাচ্ছেন।

কিন্তু ঠিক কীভাবে দেখা হয়েছিল সুস্মিতা ও রহমানের? সেই গল্পও কিন্তু কম মজাদার নয়। গত জুনে সুস্মিতা জানিয়েছিলেন কোনো ফ্যাশন শোতে আলাপ হয়নি তাদের। আচমকাই ঘটে গেছে এ ঘটনা।

ব্যাপারটা কেমন? সুস্মিতা জানান, সোশ্যাল মিডিয়ায় অচেনা ব্যক্তিদের মেসেজ পড়ার একেবারেই পক্ষপাতী নন তিনি। ফলে জমা হয়ে ছিল প্রচুর মেসেজ। একদিন হঠাৎই সেগুলো খুলে দেখতে শুরু করেন সুস্মিতা। এভাবেই অন্যমনস্ক হয়ে তিনি খুলে ফেলেন রহমানের মেসেজ। সেই থেকে শুরু কথা। তারপর তা গড়ায় প্রেমে। এখন প্রায়ই সুস্মিতা ও রহমানকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। সুস্মিতার দুই মেয়ে আলিশা ও রিনির সঙ্গেও বেশ ভালো সম্পর্ক রহমানের।

রহমান শোলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে বরাবরই খোলামেলা ছিলেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। এই জুটি যে বেশ সুখে আছে, তা বোঝার জন্য বেশিদূর যাওয়ার দরকার নেই। ঘরে বসে তাদের ইনস্টাগ্রামে একবার উঁকি দিলেই বিষয়টি পানির মতো পরিষ্কার হয়ে যাবে।

সুস্মিতা সেনের এতদিনের কর্মকাণ্ড দেখে মনে হয়েছে, তার এই প্রেমে পড়াতেই আনন্দ, বিয়েতে তীব্র অরুচি। কিন্তু এবার ইনস্টাগ্রামের ছবি দেখে মনে হচ্ছে, বিয়েতে বোধহয় রুচি ফিরেছে তার। ঘর বাঁধতে আর আপত্তি নেই এই তারকার। ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ছবিতে এই জুটিকে অন্য আর পাঁচটি ছবির মতোই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads