• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৫
ads
 দুঃসময়ের রোমন্থনে পরিণীতি

ফাইল ছবি

বলিউড

দুঃসময়ের রোমন্থনে পরিণীতি

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৭ আগস্ট ২০১৯

সম্প্রতি বলিউড অভিনেত্রী পরিণীতি তার ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেন। তিনি স্বীকার করেছিলেন হূদয় ভাঙার যন্ত্রণা তার মধ্যেও আছে সেই সময়টা ছিল জীবনের সবচেয়ে কষ্টের অধ্যায়। তবে কে তার সাবেক প্রেমিক সে সম্পর্কে বিন্দুমাত্র আভাস দিলেন না পরিণীতি।

সোজাসাপ্টা পরিণীতি বলেন, ‘সেই সময় পর্যন্ত জীবনে কখনো কোনো রিজেকশন বা ব্যর্থতা দেখিনি। তাই ওই ধাক্কাটা আমার জন্য খুব বড় ছিল। তবে ওটাই প্রথম এবং শেষ। জীবনটা কেমন ওলট-পালট হয়ে গিয়েছিল। কিন্তু আজ বুঝি ওই ঘটনা আমাকে কতটা অভিজ্ঞ এবং ম্যাচিউরড করেছিল। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ জীবনের শুরুতেই এমন একটি অভিজ্ঞতার মুখোমুখি আমাকে দাঁড় করানোর জন্য।’

এবার তিনি আরো একটি বিষয়ে খোলামেলা আলোচনা করলেন। অকপটে পরিণীতি জানালেন, ‘২০১৪ সালের শেষ থেকে গোটা ২০১৫, এ সময়টা খুব খারাপ কেটেছিল আমার। আমার দুটি ছবি কিল দিল এবং দাওয়াত-ই-ইশক একেবারেই কাজ করেনি। হঠাৎ করেই দেখলাম হাতে টাকা নেই। তখন একে তো প্রেম ভাঙার যন্ত্রণা, অন্যদিকে নিজের বাড়ি কেনায় অনেক টাকা ঢুকে গিয়েছিল। জীবনে পজিটিভ কিছুই ছিল না যেন। খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলাম। কারো সঙ্গে কথা বলতাম না, দেখা করতাম না। সারা দিন নিজেকে ঘরে বন্দি করে রাখতাম। টিভি দেখতাম, ঘুমাতাম জম্বির মতো হয়ে গিয়েছিলাম যেন। ফিল্মি ডিপ্রেসড মেয়ের মতো হয়ে গিয়েছিলাম। বারবার অসুখে পড়েছিলাম। ৬ মাস মিডিয়া থেকে নিজেকে একেবারে দূরে রেখেছিলাম। দিনে অন্তত ১০ বার কাঁদতাম।’

তবে সময়ের চাকা ঘুরতে বেশি সময় লাগেনি। ২০১৬ থেকে ফের একবার নতুন করে জীবনের সঙ্গে হাত মিলিয়েছিলেন তিনি। বলিউডে পরিণীতি চোপড়া তার অভিনয় দিয়ে আলাদা একটি স্বতন্ত্রতা তৈরি করেছেন। এমনিতে পরিণীতি বাছাই করা ছবিতে কাজ করেন। কোনো চরিত্রের জন্য হ্যাঁ বলার আগে কয়েকবার ভাবেন। শুধু তাই নয়, একবার কোনো প্রজেক্টে কথা দিয়ে দিলে, সেই প্রতিশ্রুতি থেকে সরে আসেন না।

এ অভিনেত্রী এখন ব্যস্ত রয়েছেন ব্যাডমিন্টন প্লেয়ার সাইনা নেহওয়াল বায়োপিক নিয়ে। তিনি এখন প্রশিক্ষণ নিচ্ছেন। তবে সাইনার বায়োপিকে কাজ করার কথা ছিল শ্রদ্ধা কাপুরের।

শিগগির পরিণীতি এবং সিদ্ধার্থের পরবর্তী ছবি ‘জাবরিয়া জোড়ি’ মুক্তি পেতে চলেছে। ‘হাসি তো ফাসি’র পর সিদ্ধার্থের সঙ্গে তার এটি দ্বিতীয় ছবি হতে চলেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads