• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৫
ads
আলিয়া ভাট

ফাইল ছবি

বলিউড

উদ্বিগ্ন আলিয়া

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৮ আগস্ট ২০১৯

সম্প্রতি কাশ্মীর উপত্যকায় কারফিউ জারি করায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নতুন ছবির শুটিং বন্ধ রয়েছে। এ নিয়ে বেশ বিপাকে রয়েছে এ অভিনেত্রী ও ছবি সংশ্লিষ্টরা। ছবির নায়ক সিদ্ধার্থ মালহোত্রা বর্তমানে তার ‘শেরশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। বেশিরভাগ অংশের শুটিং হয়ে গেছে। তার মধ্যে কয়েকদিন আগে পালামপুরেও হয়েছে কিছু অংশের শুটিং। বাকি অংশের শুটিং হওয়ার কথা ছিল কার্গিলে। কিছুদিন আগে সিদ্ধার্থ নিজেই সেই কথা জানিয়েছিলেন। কিন্তু এই পরিস্থিতিতে কাশ্মীরে শুটিং করা সম্ভব নয়। তাই শেষ হয়েও শেষ হচ্ছে না এ সিনেমার কাজ।

এদিকে কাশ্মীরে ‘হাইওয়ে’, ‘রাজি’র মতো একাধিক ছবির শুটিং করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। এই মুহূর্তে উটিতে ‘সড়ক ২’-এর শুটিং করছেন তিনি। মুম্বাই ও উত্তরাখণ্ডে কিছু অংশের শুটিং হওয়ার পর কাশ্মীরে যাওয়ার কথা তার। সেখানে এক গডম্যানের আশ্রমে শুটিং হওয়ার কথা থাকলেও আপাতত স্থগিত করা হয়েছে।

 এ নিয়ে বেশ বিপদেই পড়েছেন আলিয়া। সময়মতো ছবির শুটিং শেষ না হলে, পরবর্তী ছবির কাজ শুরু করতে বেশ সময় লেগে যাবে বলেও গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। এ ছাড়া কাশ্মীর সমস্যার কারণে বেশ কিছু হিন্দি ছবির শুটিং আটকে আছে। এমন পরিস্থিতিতে সেখানে শুটিং করা সম্ভব নয় বলে জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। যদিও এতে মোটা অঙ্কের লোকসান গুনতে হবে প্রযোজকদের। তবে এই পরিস্থিতি কিন্তু বলিউডে নতুন নয়। বেশ কয়েক বছর ধরে কাশ্মীরের পরিস্থিতি অশান্ত। তাই বছর কয়েক আগেও যেভাবে হিন্দি ছবিতে কাশ্মীরকে দেখা যেত, সেরকম এখন দেখা যায় না। তবে বর্তমান পরিস্থিতিতে ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতারা।

এদিকে মহেশ ভাটের কাছ থেকে গ্রিন সিগন্যাল পেলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। রণবীরের বেশ প্রশংসা করেছেন আলিয়ার বাবা। শুধু ভালো অভিনেতাই নয়, ভালো মানুষের স্বীকৃতিও দিয়েছেন তিনি রণবীরকে।

এদিকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রণয়ের গুঞ্জনে উত্তাল বলিউড। রণবীর নিজেও স্বীকার করেছেন, তিনি প্রেম করছেন। তাদের সম্পর্ক নিয়ে যখন আলোচনা তুঙ্গে, এর মধ্যেই কিছুদিন আগে গভীর রাতে আলিয়ার বাড়ি যান রণবীর। আর তারপর থেকেই ফের শুরু হয়েছে জল্পনা। এ সময় আলিয়ার বাবা মহেশ ভাটের সঙ্গেও আলাপ করেন রণবীর। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কেউ কেউ বলছিলেন আলিয়াকে বিয়ের প্রস্তাব দিতেই তাদের বাড়ি গিয়েছিলেন রণবীর। তবে এ নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গেছে, আলিয়ার প্রতি রণবীরের ভালো লাগাটা বহুদিনের। তাদের সম্পর্ক আনুষ্ঠানিকভাবে ঘোষণার আগে থেকেই রণবীর যে আলিয়ার বিষয়ে বেশ যত্নশীল ছিলেন তা সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও থেকেই বোঝা যাচ্ছে। ভিডিওটি ২০১৭ সালের নভেম্বর মাসের। যেখানে রণবীর ও আলিয়া দুজনে মরণোত্তর অঙ্গদানবিষয়ক একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। ‘বলিউড ফান৩৬০’-এর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট হওয়া ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানের শেষে প্রকাশ্যেই নিজের গাড়িতে আলিয়াকে তার বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন রণবীর। আলিয়াও কোনো দ্বিধা না করে রণবীরের প্রস্তাবে রাজি হয়ে যান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads