• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৫
ads
‘হাউসফুল ফোর’ নিয়ে কৃতি শ্যানন

ছবি : সংগৃহীত

বলিউড

‘হাউসফুল ফোর’ নিয়ে কৃতি শ্যানন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১০ আগস্ট ২০১৯

‘রাবতা’, ‘দিলওয়ালে’, ‘বারেলি কি বরফি’ সিনেমাতে অভিনয় করে বেশ জনপ্রিয় বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। সম্প্রতি বলিউড কাঁপানো নায়িকাদের একজন তিনি। এমনকি সর্বশেষ ফিল্মফেয়ারে শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী হিসেবে পুরস্কার জেতেন তিনি। এ অভিনেত্রীর ভক্ত সংখ্যা দিনকে দিন বেড়েই চলছে। তাকে নিয়ে সিনেমাপ্রেমীদের মনে তৈরি হয়েছে আগ্রহ। ভক্তদের আগ্রহ মেটাতে একের পর এক দর্শকপ্রিয় সব সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তিনি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে আরো একটি সুখবর দিলেন এ অভিনেত্রী। জানালেন, আসছে অক্টোবরেই মুক্তি পাবে তার ‘হাউসফুল ফোর’। এতে কৃতির বিপরীতে দেখা যাবে বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারকে। হাউসফুল সিনেমার চতুর্থ কিস্তিতে কৃতি শ্যানন ও অক্ষয় কুমার ছাড়াও আছেন সামান সিং, একতা কাপুর, রিতেশ দেশমুখ, কুনাল ওয়াদেকার, কৃতি খারবান্দা, ববি দেওল, শেখর ভার্মা, পূজা হেগড, রানা দঙ্গবাতি, ক্রিস্টাইন ফ্রসেথ, সায়না, চাঙ্কি পান্ডে, আখড়ি পাস্তা, বোমা ইরানি, বাটুক প্যাটেল, শারাদ কেলকার, জনি লিভার, জেমি লিভারসহ আরো অনেকেই।

এবারের কিস্তি পরিচালনা করছেন ফারহাদ সামজি। কমেডি রোমান্টিক এ সিনেমার আগের তিন কিস্তিই সুপারহিট হয়েছে। সেই ধারাবাহিকতায় এবারো বেশ বড়সড় আয়োজন নিয়ে নামছে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। তার মতে, কমেডি সিনেমা হওয়া উচিত সবচেয়ে ব্যয়বহুল।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে কৃতি শ্যানন বলেন, ‘হাউসফুল ফোর’ আমার ক্যারিয়ারের সত্যিই নতুন এক সংযোজন। এমন তারকাবহুল সিনেমায় এর আগে অভিনয়ের সুযোগ হয়নি। এবারই প্রথম। আশা করছি, অন্য সবার তুলনায় এবার দর্শকদের বেশি আনন্দ দেবে ‘হাউসফুল ফোর।’

জানা গেছে, সব ঠিকঠাক থাকলে আগামী অক্টোবর মাসে দিওয়ালি উৎসবেই পর্দা কাঁপাতে আসছে ‘হাউসফুল ফোর’। আর এ সিনেমার মধ্যদিয়ে কৃতি শ্যানন তার নিজের নামের সুবিচার করতে চাইছেন বলেও জানান গণমাধ্যমকে।

বিয়ে প্রসঙ্গে কৃতি বলেন, ‘আমি এখনই তা বলতে পারব না। তবে আমার মা-বাবা আমাকে সব ধরনের স্বাধীনতা দিয়েছেন। তাই আমার পছন্দকে তারা নিশ্চয় মেনে নেবেন। তবে আমি আমার মা-বাবাকে বলে দিয়েছি, আমি দেখাশোনা করে বিয়ে করব না। আর যাকে বিয়ে করব, আগে তাকে ভালোবাসব।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads