• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
ads
হাওয়ায় ভাসছেন শ্রদ্ধা

ছবি : সংগৃহীত

বলিউড

হাওয়ায় ভাসছেন শ্রদ্ধা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৬ আগস্ট ২০১৯

প্রভাস অভিনীত বাহুবলি  বক্স অফিসে আয়ের রেকর্ড করেছিল। আগস্টের শেষে সেই প্রভাসের আরেকটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। যার ট্রেলর ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। মুক্তির আগেই ছবিটি আয় করেছে ৩৩৩ কোটি রুপি। আর এ ছবিতে অভিনয় করে প্রভাসের সঙ্গে আবার নতুন করে বলিউডে লাইমলাইটে এসেছেন শ্রদ্ধা কাপুর।

এরই মধ্যে ভারতে ছবিটির মোট আয় ২৯১ কোটি রুপি। ভারতের বাইরে আয় করেছে ৪২ কোটি রুপি। বিশ্বব্যাপী যার মোট আয় হয়েছে ৩৩৩ কোটি রুপি। সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি। সিনেমাটিতে আট মিনিটের একটি অ্যাকশন দৃশ্য রয়েছে, যা তৈরি করতে ব্যয় হয়েছে ৭০ কোটি রুপি। হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সিনেমাটি। ‘সাহো’র হাত দিয়ে দক্ষিণী ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন শ্রদ্ধা কাপুর।

এদিকে ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর বলিউডে বহুদিন ধরেই শ্রদ্ধা-রোহানের সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন এ অভিনেত্রী।

আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি! বহুদিন ধরেই তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধা কাপুরের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। নতুন খবর হলো, রোহানের সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শক্তি কাপুরের মেয়ে।

শ্রদ্ধা-রোহানের সম্পর্ক ছিল ২০১৮ সাল থেকেই। যদিও বিয়ের বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই।

মেয়ের বিয়ের বিষয়ে শক্তি কাপুরের বক্তব্য, ‘এ খবরই মিথ্যে। আগামী ৪-৫ বছর বিয়ের কথা ভাবছেই না শ্রদ্ধা। এ মুহূর্তে প্রচুর ছবি রয়েছে ওর হাতে। আগামী দুই বছর পর্যন্ত ওর শিডিউল ভর্তি।’

এদিকে আবার শোনা যাচ্ছে, শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর মেয়ের বিয়ের ব্যাপারে অনেক কিছু ভেবে রেখেছেন। ইতোমধ্যে বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়ে গেছে কাপুর বাড়িতে। ফারহানের সঙ্গে সম্পর্কে ভাঙার পর শ্রদ্ধা আর দেরি করতে চাইছেন না।

শ্রদ্ধা চাইছেন দেরি না করে রোহানের সঙ্গে এবার বিয়েটা সেরে ফেলতে। তবে তিনিও নাকি ঠিক করেছেন অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো বিয়ের পরেও অভিনয় চালিয়ে যাবেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads