• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
ads
ট্রলের শিকার হলেন জাহ্নবী কাপুর

ছবি : সংগৃহীত

বলিউড

ট্রলের শিকার হলেন জাহ্নবী কাপুর

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৫ আগস্ট ২০১৯

সোশ্যাল মিডিয়ায় কখন যে কি ঘটে তা কেউ বলতে পারে না। বিশেষ করে বলিউড, হলিউড তারকাদের জনপ্রিয়তার ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া এখন বড় ভূমিকা পালন করছে। একসময় একজন তারকাকে নিমিষেই ভাইরাল করেছে তার ভালো কাজের জন্য। আবার পান থেকে চুন খসলেই সেই তারকাকে ট্রল করা শুরু। এবার এই ট্রলেরই শিকার হলেন জাহ্নবী কাপুর। শুধু তাই নয়, এর জন্য বিভিন্ন কটাক্ষের শিকার হচ্ছেন তিনি।

দিল্লিতে একটি বইয়ের প্রকাশনা উৎসব ছিল। সেই প্রকাশনা উৎসবে থাকার জন্য দাওয়াত দেওয়া হয়েছিল জাহ্নবী কাপুরকে। সেই  বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে গিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হয়েছেন জাহ্নবী কাপুর। আর তার কারণ হলো, যেই বইটি প্রকাশ করা হয়েছে সেটি উল্টা করে ধরে ছবি তুলেছেন এই তারকা। এতেই একর পর এক প্রশ্নবাণে বিদ্ধ হচ্ছেন এ তারকা। অনেকে সমালোচনা করে বলছেন, তিনি আদৌ শিক্ষিত কি না? অনেকে আবার তার কমনসেন্স কম বলে মত দিচ্ছেন।

অথচ কিছুদিন আগেই একটি ভালো কাজ করে সবার প্রশংসা কুড়িয়েছেন জাহ্নবী।

মা শ্রীদেবীর জন্মবার্ষিকীতে জিমে গিয়েছিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী। যথারীতি ক্যামেরার ক্লিক পড়েছে তার ওপর। সেখানে দেখা যাচ্ছে, জাহ্নবী তার গাড়ির কাছে যাচ্ছিলেন। এমন সময় এক পথশিশু তাকে অনুসরণ করে। জাহ্নবীকে সেই শিশু অনুরোধ করে, যেন তার কাছ থেকে ম্যাগাজিন কেনেন অথবা কিছুু অর্থ সহায়তা করেন। এরপর গাড়িতে প্রবেশ করেন জাহ্নবী। নিজের পার্স ঘেঁটে দেখেন। টাকাকড়ি না পেয়ে ড্রাইভারের কাছ থেকে ধার নেন। তারপর সেই পথশিশুকে অর্থ দেন। হাত নাড়িয়ে হাসিমুখে বিদায়ও জানান।

বলিউডে নতুনদের মধ্যে বেশ ভালো করছেন জাহ্নবী। ইশান খাট্টারের সঙ্গে ‘ধরক’ ছবিতে অভিনয়ের করে প্রশংসা পেয়েছেন জানভি। এখন তার হাতে আছে পাঁচটি সিনেমা। বড়পর্দার পর এবার ডিটিজাল ময়দানে পদার্পণ করতে চলেছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী। পরিচালনায় জয়া আখতার। ‘গুঞ্জন সাক্সেনা’ এবং ‘রুহি আফজা’র মতো তার একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়। ‘গুঞ্জন সাক্সেনা’র বায়োপিকের কাজ ইতোমধ্যে সেরে ফেলেছেন। আপাতত ‘রুহি আফজা’র শুটিংয়ে ব্যস্ত জাহ্নবী। আর তার মাঝেই শোনা গেল জয়া আখতারের নতুন ওয়েব সিরিজে কাজ করছেন জাহ্নবী। জয়া এবার এক ভুতুড়ে কাহিনী নিয়ে ওয়েব সিরিজ বানাতে চলেছেন। নাম ‘ঘোস্ট স্টোরিস’। চার চারটে হাড়হিম করা ভুতুড়ে কাহিনী থাকছে। তবে জাহ্নবীকে দেখা যাবে একটি কাহিনীতেই। মাত্র ৩০ মিনিটের শর্ট ফিল্ম। জয়া ইতোমধ্যে চিত্রনাট্য লিখে ফেলেছেন। তার কাহিনীর জন্য প্রধান চরিত্রে তিনি বেছেছেন শ্রীদেবী কন্যাকেই। চিত্রনাট্য শুনে ইতোমধ্যে মজেছেন অভিনেত্রী। আর যার জন্য ‘হ্যাঁ’ বলতেও বিন্দুমাত্র দ্বিধাবোধ করেননি। চিত্রনাট্য এতটাই পছন্দ হয়েছে যে জাহ্নবীও তার ডেট দিয়ে দিয়েছেন জয়াকে। জানা গেছে ভুতুড়ে গল্পের এই ওয়েব সিরিজে ভিন্নরূপে হাজির হবেন এ নায়িকা। বেশ খোলামেলা দৃশ্যেও কাজ করবেন জাহ্নবী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads