• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
ads

বলিউড

সময়ের প্রতিকূলে ইলিয়ানা ডি ক্রুজ

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৯ আগস্ট ২০১৯

ইলিয়ানা ডি ক্রুজ। দক্ষিণ ভারতের জনপ্রিয় এই নায়িকা বর্তমানে বলিউডে একচেটিয়া কাজ করে যাচ্ছেন। সব সময় হাসিখুশি থাকেন। তবে এখন ভালো নেই। বলতে গেলে সময়টা ভালো যাচ্ছে না। একে তো হাতে একটি ছবি ছাড়া আর কোনো ছবির কাজ নেই বললেই চলে। তার ওপর আবার অস্ট্রেলীয় বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গেও সম্পর্কের অবনতি হয়েছে বলে জানা যায়।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়ানা ডি ক্রুজ ও অ্যান্ড্রু নিবোন দুজনেই দুজনকে আনফলো করেছেন। কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, বিচ্ছেদ হয়েছে এই জুটির। তবে ইলিয়ানা নিজ মুখে কিছু বলেননি। ঘনিষ্ঠ সূত্র বলছে, ইলিয়ানা ডি ক্রুজ ও অ্যান্ড্রু নিবোনের সম্পর্কে অশান্তির কালো মেঘ দেখা গেছে। শুধু আনফলো করেই শান্ত হননি তারা বরং তার নিজস্ব প্রোফাইল থেকে অ্যান্ড্রুর সঙ্গে তোলা যাবতীয় ছবি মুছে ফেলেছেন।

এর আগে কখনো অ্যান্ড্রু নিবোনের সঙ্গে নিজের সম্পর্কের কথাও প্রকাশ্যে স্বীকার করেননি ইলিয়ানা। তবে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করা তাদের আদুরে ছবি দেখে বোঝা যায় তারা সম্পর্কে আছেন। প্রায়ই ছবিতে অ্যান্ড্রু নিবোনকে ‘স্বামী’ বলে সম্বোধন করতেন ইলিয়ানা। মাঝে গুঞ্জন ছিল, বয়ফ্রেন্ডের সঙ্গে চুুপিসারে বিয়ে সেরে মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী। তবে যাবতীয় গুজবে আগুন দিলেন ইলিয়ানা। তাদের এই বিচ্ছিন্নতার খবর সবকিছু মুছে দিল।

ইলিয়ানা দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকা হলেও বলিউডে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। ‘বরফি’ ছবির মাধ্যমে বলিউডে ক্যারিয়ার শুরু করেন। তাকে সর্বশেষ দেখা যায়, অজয় দেবগনের বিপরীতে ‘রেইড’ ছবিতে। অনিল কাপুর, জন আব্রাহাম ও আরশাদ ওয়ারসির ‘পাগলপন্তি’ সিনেমায় কাজ করছেন তিনি। বেশ কিছুদিন আগে হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে ইলিয়ানা পুরো দক্ষিণ ভারত নাড়িয়ে দিয়েছিলেন। দক্ষিণ ভারতের ছবি নিয়ে ইলিয়ানা বলেন, ওই অঞ্চলের ছবিতে নারীদের অভিনয়ের কোনো প্রশংসা করা হয় না। তাদের নেওয়া হয় শুধু শরীর দেখানোর জন্য। সাক্ষাৎকারে ইলিয়ানা ডি ক্রুজ বলেন, ‘আমি যখন দক্ষিণের ছবিতে কাজ করতে শুরু করি, তখন এ বিষয়ে কোনো ধারণাই ছিল না। জীবনের প্রথম শটটি দিতে গিয়ে আমি অস্বস্তিতে পড়েছিলাম।’

তিনি বলেন, দৃশ্যটা ছিল এমন-শোয়া অবস্থায় একটি শঙ্খকে ধীরে ধীরে আমার পেট ও বুকের কাছে তুলে আনতে হবে। এতে অবাক হয়ে পরিচালককে আমি জিজ্ঞাসা করেছিলাম, এই দৃশ্যটা শ্যুট করা হচ্ছে কেন? পরিচালক জবাব দিয়েছিলেন, এটা করলে তোমাকে সুন্দর লাগবে। কারণ তোমার কোমর ও পেট খুব সুন্দর। জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, এ ঘটনায় আমি রীতিমতো অবসন্ন হয়ে হয়ে যাই। কারণ আমার কাজ অভিনয়, শরীর দেখানো নয়। অথচ আমাকে শুধু একটা শরীর হিসেবে বিচার করা হয়েছিল। আমি চিত্রনাট্যের খাতিরে শরীর দেখাতে রাজি আছি। কিন্তু যেভাবে অকারণে শরীর দেখাতে বাধ্য করা হয়, সেটার বিরোধী আমি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads