• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
ads

বলিউড

দিলবারকন্যার বলিউড মিশন

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০২ সেপ্টেম্বর ২০১৯

দিলবারকন্যা হিসেবে বলিউডে খ্যাতি তার। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ ছবিতে ‘দিলবার দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে মুগ্ধ করেন সবাইকে। এরপরের গল্প খালি সফলতার। বলিউডে এখন অন্যতম সফল অভিনেত্রী ও ডান্সারদের তালিকায় যাদের নাম উঠে আসে, তাদের মধ্যে নোরা ফাতেহি অন্যতম। দিনকে দিন বলিউডে তার নিজের পায়ের তলার মাটি শক্ত হচ্ছে।

তবে তার এই সাফল্য সহজে আসেনি। সম্প্রতি নিজের সেই পরিশ্রমের দিনগুলোর দিকে ফিরে তাকিয়ে নস্টালজিক হয়ে পড়েন নোরা ফাতেহি। বলেন, প্রথমে যখন ভারতে আসি তখন পকেটে ছিল মাত্র পাঁচ হাজার টাকা। বলিউডে স্থান করে নেওয়া কখনোই সহজ ছিল না। তার ওপর একজন কানাডার বাসিন্দা হিসেবে নতুন দেশে এসে মানিয়ে নেওয়া অনেকটাই কঠিন ছিল। বলিউডে কাজ খোঁজার দিনগুলোর কথা মনে করতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নোরা বললেন, যে এজেন্সির সঙ্গে মুম্বাইতে কাজ করতাম, তারা সপ্তাহে মাত্র তিন হাজার টাকা দিত। সেই সীমিত টাকাতেই মুম্বাইয়ের মতো শহরে দিনের পর দিন স্ট্রাগল করেছেন আজকের হার্টথ্রুব। বর্তমানে তিনি শুধু একটি গানেই কোমর দোলাতে নেন কমপক্ষে ৪০ লাখ টাকা।

কিন্তু শত কষ্টের মধ্যেও নিজের প্যাশনকে ভুলে যাইনি বলেও জানান নোরা। দিনের পর দিন নাচের অভ্যাস করেছেন। চালিয়ে গেছেন শরীরচর্চা। একের পর এক অডিশনে গেছেন তিনি। রিয়েলিটি শোতেও অংশ নিয়েছেন। অবশেষে সুযোগ পান মিউজিক ভিডিওতে কাজ করার। সেই ভিডিও থেকেই মেলে জনপ্রিয়তা। আর আজ বলিউডের অন্যতম জনপ্রিয় ডান্সারদের তালিকায় শীর্ষে তার নাম।

সাকি সাকি, দিলবার, কামারিয়ার মতো গানে তার নাচে অভিভূত হয়ে গেছেন দর্শকরা। এভাবেই ধীরে ধীরে বলিউডে নিজের স্থান পাকা করেছেন নোরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads