• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
ads

বলিউড

ক্যাটরিনার নতুন চমক

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৩ সেপ্টেম্বর ২০১৯

ক্যারিয়ারের এক দারুণ সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটনিরা কাইফ। এ বছর সালমান খানের সঙ্গে উপহার দিয়েছেন সুপারহিট ‘ভারত’ সিনেমা। এর রেশ কাটতে না কাটতে ফিরছেন নতুন চমক নিয়ে। বর্তমানে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমারের সঙ্গে ‘সুরাইয়াভান্সি’ সিনেমার কাজে। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এ অভিনেত্রী।

বলিউড হাঙ্গামার মতে, এ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বছরের শুরু দিকে। প্রাথমিকভাবে তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী বছরের ২৭ মার্চ। রোমান্টিক ও অ্যাকশন ধাঁচের এ ছবিটি পরিচালনা করছেন রোহিত শেট্টি। ১০০ কোটি টাকার বাজেটের এ ছবিটি নিয়ে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে মাতামাতি। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে সর্বত্র ক্যাট ভক্তরা এ ছবিটি নিয়ে তাদের প্রত্যাশার কথা জানাচ্ছেন।

এ নিয়ে বেশ উচ্ছ্বসিত ক্যাটও। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অক্ষয় আমার পুরোনো বন্ধু। এর আগে তার সঙ্গে বেশ কয়েকটি ব্যবসাসফল ছবিতে অভিনয় করেছি। দীর্ঘদিন পর আবারো একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে।’ এর ঠিক পরেই রয়েছে ‘রাজনীতি টু’ সিনেমার কাজ। এ ছবিটি পরিচালনা করছেন প্রকাশ জা।

২০১০ সালে মুক্তি পাওয়া ‘রাজনীতি’ ছবির সিকুয়াল হতে যাচ্ছে এ ছবিটি। এর মুক্তির তারিখ আপাতত নির্ধারণ করা হয়নি। তবে জানা গেছে, রাজনীতি টুতে ক্যাটের সঙ্গে অভিনয়ে চুক্তিবদ্ধ হয়েছেন রণবীর কাপুর। এর মধ্য দিয়ে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে আবারো রুপালি পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন বলিউডের এ তারকা।

ক্যাটরিনা কাইফ এ পর্যন্ত বেশ কয়েকটি সুপারহিট সিনেমা ভারতীয় দর্শকদের উপহার দিয়েছেন। তার মধ্যে নমস্তে লন্ডন, ওয়েলকাম, সিং ইজ কিং, আজব প্রেম কি গজব কাহিনি, রাজনীতি, জিন্দেগি মিলেঙ্গি না দোবারা, টাইগার জিন্দা হ্যায় ও ভারত।

শরীর-স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে প্রায়ই নানা ফিটনেস ও ওয়ার্কআউট ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তার ফিটনেস নিয়ে কথা বলেছেন।

তিনি বলেন, জীবনে আমার লক্ষ্য মানসিক ও শারীরিক সুস্থতার মধ্যে ব্যালেন্স তৈরি করা। সুস্থ জীবনযাপনের জন্যে এই দুটিই ভীষণ গুরুত্বপূর্ণ। সম্প্রতি যোগাসনে বেশি মন দিয়েছি। প্রতিদিন নিয়ম করে যোগ অভ্যাস করি। শরীর ও মন সুস্থ রাখতে এর কোনো জুড়ি নেই।

কিন্তু প্রতিদিনের ব্যস্ততার ফাঁকে ফিটনেস রুটিন মেনে চলেন কী করে ক্যাটরিনা? এই রহস্যভেদ করলেন তিনি নিজেই। বলেন, প্রথমে এমন কোনো অ্যাক্টিভিটি বেছে নিন যা আপনি এনজয় করবেন। কোনো ওয়ার্কআউট বা ফিটনেস প্ল্যানের প্রতি যদি প্যাশন না থাকে, তাহলে বেশি দিন চালানো যায় না। প্রতিদিনই নিয়ম করে ব্যায়াম করুন। যেদিন জিমে যেতে ইচ্ছে করছে না, সেদিন হালকা ফ্রি হ্যান্ড অথবা যোগাসন অভ্যাস করুন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads