• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
ads

বলিউড

মুখ খুললেন বাণী কাপুর

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৭ সেপ্টেম্বর ২০১৯

বলিউডে  মুক্তি পেয়েছে অ্যাকশনধর্মী ছবি ‘ওয়ার’ ছবির প্রথম গান। ‘ঘুঙরু’ গানের দৃশ্যে রয়েছেন হূতিক রোশন ও বাণী কাপুর। প্রকাশের সঙ্গে সঙ্গে  হূতিক-বাণীর রোমান্স মন কেড়েছে নেটিজেনদের। গানে বিকিনি পরে নতুন করে আবার উষ্ণতা ছড়াচ্ছেন বাণী কাপুর। নিজের এরকম উপস্থাপন নিয়ে বেশ খুশিই এ তারকা।

বলিউডের একজন আলোচিত মডেল ও অভিনেত্রী বাণী কাপুর। বলিউডের যে কয়জন অভিনেত্রী তাদের হট এবং আবেদনময়ী চরিত্রে অভিনয় করে খ্যাতি করেছেন তাদের মধ্যে অন্যতম বাণী।

মাঝে মাঝেই নানা বিতর্ক সৃষ্টি করেন এই তারকা। বিকিনিতে উন্মুক্তভাবে সবার সামনে উন্মোচিত হওয়া যেন বাণীর একটা সহজাত প্রবৃত্তি হয়ে দাঁড়িয়েছে। যে কারণে মাঝে মাঝে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের নগ্ন ছবি প্রকাশ করেন এই তারকা। এবার নতুন এই ছবিতেও বাণী বিকিনির ঝলক দেখালেন।

‘ওয়ার’ ছবির টিজারে গোলাপি বিকিনি পরা পোশাক পরতে যে আত্মবিশ্বাস লাগে, তা বাণীর মধ্যে পুরো মাত্রায় আছে। আর সেটিই ফুটে ওঠে তার কথার মধ্য দিয়ে।

তিনি বলেন, ‘আমি এ জন্য অনেক কসরত করেছি। টানা দশ সপ্তাহ ধরে নিজেকে তৈরি করেছি। তবে শুধু বিকিনি পরার মতো চেহারা তৈরি করলেই হয় না, ব্যক্তিত্বও থাকতে হবে। শুধু সিনেমার প্রয়োজনে নয়, ভবিষ্যতেও আমি নিজের ফিগার মেনটেন করতে চাই।’

বাণী আরো বলেন, ‘আমি কীভাবে নিজেকে উপস্থাপন করব সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে কেউ কিছু বলার অধিকার রাখে না। আর কারো বলায় আমার কিছু যায় আসে না। সুতরাং আপনারা সমালোচনা করতে থাকুন। আমি আমার মতোই চলব।’

পেশাদার সিদ্ধান্ত নিয়ে বাণীর কোনো অনুশোচনা নেই, আর তিনি এ পর্যন্ত যা বেছে নিয়েছেন তা নিয়ে নিজেই খুব সন্তুষ্ট।

তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বাণী বলেন, ‘অনেক কিছু করার আছে। আমি অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করার অপেক্ষায় আছি। আমি অ্যাকশন ফিল্ম করতে চাই, চাই পূর্ণাঙ্গ কমেডিতে কাজ করতে, ফ্যামিলি ড্রামা আর রোমান্টিক ফিল্মও করতে চাই।’

বাণী ২০১৩ সালে পরিণীতি চোপড়া এবং সুশান্ত সিং রাজপুত-এর সঙ্গে তার প্রথম চলচ্চিত্র ‘শুদ্ধ দেশি রোমান্সে’ অভিনয় করেন। ৫৯তম ফিল্মফেয়ার পুরস্কারে বাণী সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার লাভ করেন। তিনি তামিল চলচ্চিত্র ‘আহা কল্যাণম’-এ অভিনয় করেন যা ব্যবসায়িকভাবে সফল হয়। ২০১৬ সালে বাণী অভিনীত যৌন উত্তেজক চলচ্চিত্র ‘বেফিকরে’ মুক্তি পায়।

এদিকে শুটিং না থাকলে নায়িকা ভালোবাসেন পৃথিবীর নানা প্রান্তে বেড়াতে। ট্যুরিজম নিয়ে পড়াশোনাও করেছেন। ছোটবেলা থেকেই দেশ-বিদেশ ঘোরার নেশা তার। বেড়ানোর অভিজ্ঞতা তাকে অনেক কিছু শিখিয়েছে বলে জানালেন বাণী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads