• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads

বলিউড

ফের একসঙ্গে সালমান-জ্যাকুলিন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৪ সেপ্টেম্বর ২০১৯

আবারো কাছাকাছি আসছেন সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ। ‘কিক’র পর আবারো স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সালমান-জ্যাকুলিনকে। সৌজন্যে ‘কিক-টু’।

জানা যায়, ‘কিক’র সিক্যুয়েলে আরো একবার জুটি বাঁধতে চলেছেন সালমান ও তার সাবেক প্রেমিকা জ্যাকুলিন।

প্রায় ৫ বছর আগে ২০১৪ সালে অ্যাকশন থ্রিলার কিক-এ দর্শকদের মন জিতেছিল সালমান-জ্যাকুলিন জুটি। তাদের দুজনের কেমিস্ট্রিতে মজেছিলেন দর্শকরা। একদিকে সালমনের অ্যাকশন ও স্বভাবচিত ডায়ালগ ডেলিভারি, অন্যদিকে জ্যাকুলিনের মোহময়ী লুকস আর নাচের পারদর্শিতা। সঙ্গে পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশন সিনেমার ডিরেকশন। টানটান উত্তেজনা, কমেডি আর থ্রিলারের কম্বিনেশন। সেই স্বাদই পরিচালক অটুট রাখতে চাইছেন সিনেমার সিক্যুয়েলে।

কোনো সিনেমার সিক্যুয়েল বানানো সব সময়ই কঠিন। সেই কাজ আরো কঠিন হয়ে যায় যদি প্রথম পার্টটি কিকের মতো ব্লকবাস্টার হয়। আর সেই কারণেই বেশি ঝুঁকি নিতে নারাজ পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা। কিকের ডেভিল সালমানই থাকছেন একই চরিত্রে। ডেভিলের চরিত্রের বেশ লেয়ার তুলে ধরা হবে সিক্যুয়েলে। আর সেখানেই থাকবে প্লটের একাধিক টুইস্ট।

ইতোমধ্যে ছবির চিত্রনাট্য লেখার কাজ অনেকটাই শেষ করে এনেছেন পরিচালক। আগামী বছরেই সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

২০২০ সালের শেষে প্রেক্ষাগৃহে আসবে কিক-২। প্রসঙ্গত, একসময় জ্যাকুলিন ও সালমানের প্রেম চর্চিত ছিল। শোনা যায়, সে সময় জ্যাকুলিনকে একটা ফ্ল্যাটও উপহার দেন সালমান। পড়ে অবশ্য জ্যাকুলিনের থেকে সরে আসেন সালমান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads