• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
ads

বলিউড

নতুন অধ্যায়ে অভিনেত্রী এভেলিন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৯ অক্টোবর ২০১৯

বর্তমানে জনপ্রিয় ভারতীয় মডেল ও অভিনেত্রী এভেলিন লক্ষ্মী শর্মা। বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি পেয়েছেন। এবার তিনি ঘর বাধতে চলেছেন। এরই মধ্যে প্রেমিক অস্ট্রেলিয়ান ডেন্টাল সার্জন তুষান ভিন্দির সঙ্গে বাগদান সেরেছেন এ তারকা।

টুইটারে নিজেদের একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করে ক্যাপশনে এভেলিন লেখেন, ‘ইয়েস’। ছবিতে দেখা যাচ্ছে, অস্ট্রেলিয়ার সিডনির বিখ্যাত হারবার ব্রিজকে পেছনে রেখে জাহাজের ওপর দাঁড়িয়ে একে-অপরকে আলিঙ্গন করছেন তারা। ছবির কমেন্টের বক্সে শুভেচ্ছার জোয়ারেও ভাসছেন এ যুগল।

কিছুদিন আগে সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে এভেলিন তার প্রেমিক প্রসঙ্গে বলেন, ‘এটা ছিল স্বপ্ন বাস্তব হওয়ার মতো। তুষান আমাকে আগে থেকেই ভালোভাবে চিনত। তার প্রস্তাব ছিল একদম নিখুঁত। বিয়ের তারিখ ঠিক হলে আমরা আলাদাভাবে তা ঘোষণা করব। তবে এখন আমরা একে অপরের সঙ্গে কাটানো সময়টা উপভোগ করছি।’

‘আমার এক বন্ধুর মাধ্যমে গত বছরের (২০১৮) কোনো এক সময় তুষানের সঙ্গে আমার পরিচয় হয়। ও খুব রোমান্টিক একজন মানুষ এবং আমার চেয়েও বেশি ফিল্মি,’ যোগ করেন ‘সাহো’-খ্যাত এ অভিনেত্রী।

২০১২ সালে বলিউডে অভিষেক হয় এভেলিনের। ‘ফ্রম সিডনি উইথ লাভ’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘ম্যায় তেরা হিরো’ ও ‘নৌটাঙ্কি সালা’র মতো সিনেমায় অভিনয় করে সবার নজর কেড়েছেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত বিগ বাজেটের সিনেমা ‘সাহো’। এতে আরো অভিনয় করেছেন প্রভাস ও শ্রদ্ধা কাপুর। বিশ্বব্যাপী সিনেমাটি ৩০০ কোটি রুপি আয় করেছে। জার্মান বংশোদ্ভুত এভেলিনের জন্ম জার্মানে হলেও তার বাবা ভারতের হওয়ার কারণে ভারতের প্রতি আলাদা একটা টান অনুভব করতেন এ তারকা। অভিনয় করেন প্রথম ২০০৬ সালে। আমেরিকান ছবি ‘টার্ন লেফটের মাধ্যমে। এরপর প্রবেশ করেন বলিউডে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads