• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
ads
ঢাকা ঘুরে গেলেন সুস্মিতা সেন

সংগৃহীত ছবি

বলিউড

ঢাকা ঘুরে গেলেন সুস্মিতা সেন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৪ অক্টোবর ২০১৯

১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ এবং বলিউড তারকা সুস্মিতা সেন তৃতীয়বারের মতো ঢাকা ঘুরে গেলেন। গতকাল বুধবার একটি ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে উঠেছিলেন লা মেরিডিয়ান হোটেলে। সুস্মিতা সেনের ঢাকায় আসার মূল উদ্দেশ্য ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক হিসেবে যোগ দেওয়া।

দেশে প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। প্রতিযোগিতাটির বিভিন্ন ধাপ পেরিয়ে গতকাল সন্ধ্যায় বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হয় এর গ্র্যান্ড ফিনালে। এ আয়োজনে নির্বাচিত সেরা দশ থেকে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হয়।

সেরা দশে ছিলেন মারিয়া মুমু, সানোবার তাইফা, স্মৃতি আক্তার, আফলা আমরার, জেসিয়া ইসলাম, তামান্না ইসরাত সোহানি, ঈরানা ইশরাত, তৌসিবা ইসলাম আনিতা, আলিশা ইসলাম ও শিরিন আক্তার শিলা।

সুস্মিতার সঙ্গে আরো ছিলেন তাহসান খান, কানিজ আলমাস, টুটলি রহমান, রুবাবা দৌলা, ফারজানা চৌধুরী, ডিউক, ড. জারিন দেলোয়ার হোসাইন, আতাহার আলী খান ও স্টার ফারুক। এবারের ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালের বিজয়ী সেই আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads