• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬
ads

বলিউড

ট্রেলারেই ঝড় তুলেছেন সালমান

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৫ অক্টোবর ২০১৯

সালমান খানের আলোচিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘দাবাং’। এর আগে ‘দাবাং’ সিরিজের দুটি ছবি মুক্তি পেয়েছিল। দুটি ছবিই ব্লকবাস্টার হিট হয়। এরই মধ্যে গত এপ্রিল মাস থেকে শুরু হয়েছে সিনেমাটির সিক্যুয়াল ‘দাবাং-থ্রি’র শুটিং। এরপর মাঝে মধ্যেই প্রকাশ হয়েছে সিনেমাটির নানা দৃশ্য। শুটিং মুহূর্তের নানা ভিডিও, টিজার প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার প্রকাশ হলো সিনেমাটির ট্রেলার। আর এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সালমান খান জানান, সিনেমাটির গল্প তিনি নিজেই লিখেছেন।

সালমান খান বলেন, দাবাং থ্রি মুক্তি পাচ্ছে, সেজন্য আমি খুব উচ্ছ্বসিত। দর্শক সিনেমাটি কীভাবে গ্রহণ করেন, তা দেখার অপেক্ষায় আছি। আমরা অনেক পরিশ্রম করেছি। ‘টাইগার জিন্দা হ্যায়’র চেয়েও বেশি কঠোর পরিশ্রম এতে করতে হয়েছে।

অনুষ্ঠানটিতে বড় ধরনের একটি খবর দিয়েছেন সাল্লু। তিনি বলেন, ‘সিনেমার গল্পটি আমি লিখেছি।’ এরপর হাসতে হাসতে বলেন, ‘সুতরাং এই সিনেমাটি সমালোচকদের জন্য।’

তৃতীয়বারের মতো চুলবুল পাণ্ডের লুকে হাজির হয়েছেন সালমান খান। এবার যেন আরো বিধ্বংসী তিনি। বুধবার ৩ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ হয়েছে। চুলবুল পাণ্ডে হয়ে হাজির হয়ে ট্রেলারেই ঝড় তুলেছেন সালমান খান।

নির্মাতা জানান, এর আগে দাবাং-এর দুটি ছবিতেই পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের নানা কাণ্ড-কারখানা দেখেছেন সিনেদর্শক। তবে চুলবুল পাণ্ডের এই দোর্দণ্ডপ্রতাপ পুলিশ অফিসার হয়ে ওঠার নেপথ্যের কাহিনীটা দেখবেন দর্শক।

২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল দাবাং। এরপর দাবাং ২-এর পরিচালক হিসেবে দেখা গেছে আরবাজ খানকে। আর এই ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেবা। আগামী ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা।

শুরু থেকেই বিগ বস সিজন-১৩ নিয়ে নানা ঝামেলা চলছে। এবার সেই ঝামেলা মনে হয় আরো একটু বাড়ল। এবার রাগ করে বিগ বস ছাড়তে চাইলেন সালমান। সম্প্রতি সালমান খান উপস্থাপিত এ অনুষ্ঠানটি নিয়ে অশ্লীলতার অভিযোগ উঠেছিল। সপ্তাহ খানেক আগে এ শোতে ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন পর্ব চালু করার কারণে বিগ বস নিষিদ্ধ করার দাবি ওঠে। এবার সালমান নিজেই তার দায়িত্ব ছেড়ে দিতে চেয়েছেন।

এদিকে বিগ বস থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সালমান। বিগ বস-১৩ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়। যার একটিতে দেখা যাচ্ছে, সালমান খান বলছেন, এ সপ্তাহে একজন নয়, দুজনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে। অন্য একটি প্রোমোতে দেখা যাচ্ছে, এক নারী প্রতিযোগীর সঙ্গে তর্ক করছেন সাল্লু। ওই নারী প্রতিযোগীকে সালমান বলেন, আমার দেওয়া নির্দেশকে মজা হিসেবে না নিয়ে গুরুত্ব সহকারে তা পালন কর।

এরপর নিজের কোট ছুড়ে ফেলে সেটের বাইরে বেরিয়ে যান সালমান। সেই সঙ্গে বিগ বসের প্রযোজকদের নির্দেশ দেন উপস্থাপক হিসেবে অন্য কাউকে খুঁজে নিতে। ইতোমধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও। সালমান খান প্রায়ই রেগে যান। কখনো ভক্তদের তার সঙ্গে সেলফি তোলার প্রতিযোগিতা দেখে ক্ষিপ্ত হন, কখনো শুটিং সেটের অনিয়ম দেখে রাগ করেন। তবে দাবাং থ্রি ছবি দিয়ে সবাইকে আবার মুগ্ধ করবেন এ তারকা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads