• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
ads

বলিউড

উষ্ণতা ছড়াচ্ছেন সারা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৫ অক্টোবর ২০১৯

শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। ব্যস্ত রুটিন থেকে সময় বের করে সম্প্রতি সেখানে উড়ে যান সাইফ কন্যা। সেখানেই আপাতত সময় কাটছে তার। তবে শ্রীলঙ্কায় একেবারে একা নন, বন্ধুদের সঙ্গে শ্রীলঙ্কা সফর করছেন তিনি। শ্রীলঙ্কায় গিয়ে কখনো সমুদ্র সৈকতে দেখা যাচ্ছে তাকে। বিকিনি পরে সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আবার কখনো পানিতে নেমে সময় কাটাতে দেখা যাচ্ছে বলিউডের এই সুন্দরী অভিনেত্রীকে। সারা আলি খানের শ্রীলঙ্কায় সময় কাটানোর ছবি এবং ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

কেদারনাথ এবং সিম্বার মতো ছবিতে অভিনয় করে ইতোমধ্যেই নিজের বেশ কিছু অনুরাগী তৈরি করেছেন সারা আলি। সুইমিং পুলে তার অবসর কাটানোর ছবি তাই স্বাভাবিকভাবেই সেই অনুরাগীদের মধ্যে আলোড়ন তৈরি করেছে। নিজের ছুটি কাটানোর ছবিগুলো শেয়ার করে সাইফ-অমৃতার মেয়ে নিজের ক্যাপশনে লিখেছেন, ‘লেডি ইন শ্রীলঙ্কা’। সারা আলি খানের ইনস্টাগ্রাম ১৪.২ মিলিয়ন ব্যবহারকারী তার ছুটির অ্যালবামটি দারুণভাবে পছন্দ করেছেন। সেখানে ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা মন্তব্যও করেছেন। সারা আলি খান হলেন সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে। কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার পরে সারা আলি খান অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নেন। তিনি কেদারনাথে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে বলিউড জগতে আত্মপ্রকাশ করেন। কেদারনাথের মাত্র দুই সপ্তাহ পরে মুক্তি পায় তার দ্বিতীয় চলচ্চিত্র সিম্বা, সেখানে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন।

পরপর দুটি ছবিতে নজর কাড়ার পর সারা আলি খান ইমতিয়াজ আলীর সঙ্গে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন যার নাম লাভ আজ কাল টু। এ সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন তিনি। তার চতুর্থ প্রজেক্টটিতে তিনি বরুণ ধাওয়ানের বিপরীতে ডেভিড ধাওয়ানের কুলি নং ওয়ানের রিমেকে অভিনয় করবেন । এ বছরের শুরুর দিকে, থাইল্যান্ডে কুলি নং ওয়ান-এর রিমেকের শুটিংয়ে ব্যস্ত ছিলেন, এমনকি তিনি নিজের জন্মদিনেও কাজ করেন।

এদিকে বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিলেও সম্প্রতি ব্যক্তিগত জীবনে টানাপড়েনের মধ্যে পড়ে যান সারা। শোনা যায়, কার্তিক আরিয়ানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সারা আলি খানের।  তবে ব্যস্ততার জন্যই কার্তিক এবং সারা একে অপরকে সময় দিতে পারছিলেন না। সেই কারণেই তারা বিচ্ছেদের রাস্তা বেছে নেন বলে খবর পাওয়া যায়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads