• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
ads

বলিউড

৪০ লাখ পেরিয়ে!

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ৩০ অক্টোবর ২০১৯

বহুদিন ধরেই ক্যারিয়ারে বসন্ত বিরাজ করছে দীপিকা পাড়ুকোনের। তার ছবি মানেই সুপার হিট। সর্বশেষ মুক্তি পাওয়া সব ছবিই দুর্দান্ত ব্যবসা করেছে। সারা পৃথিবীতে তার ভক্তকূলেরও অভাব নেই। কোটি কোটি মানুষ সোশাল মিডিয়ামে পছন্দ করেন তাকে! এবার সোশাল মিডিয়ামের নতুন মাধ্যম ইনস্টাগ্রামেও বাড়লো দীপিকার ভক্ত কূল! ‘পদ্মাবত’ খ্যাত এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ৪০ লাখ ছাড়িয়ে গেছে!

আর তাই তো সম্প্রতি নিজের ৪০ লাখ ফ্যান ফলোয়ারদের কৃতজ্ঞতা জানিয়ে একটি ভিডিও প্রকাশ করেছেন দীপিকা। ভিডিওটিতে দীপিকা বলেছেন ‘আমি আজকে যা কিছু তা মূলত আপনাদের জন্যই। ধন্যবাদ আমাকে ৪০ লাখ ভালোবাসা দেওয়ার জন্য। ভালোবাসবেন দীপিকাকে।’

তবে দীপিকার এই খ্যাতি শুধু তার অভিনয়ের জন্য না বরং তার ফ্যাশন সেন্সে ও স্টাইলের ফ্যান অনেক বেশি। বর্তমানে দীপিকা ব্যস্ত মেঘনা গুলজার পরিচালিত তার পরবর্তী ছবি ‘ছপাক’ নিয়ে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারিতে।

বিয়ের এক বছর পূর্ণ হওয়ার আর মাত্র কদিন বাকি রণবীর ও দীপিকার। বিবাহিত জীবনের এই এক বছরে বহুবার মা হওয়ার গুঞ্জনে সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ব্যাপারে মুখ খুলেছেন তিনি।

দীপিকা বলেছেন, আপনি যখন দীর্ঘদিন কোন প্রেমের সম্পর্কে থাকবেন তখন সবাই আপনাকে বলতে থাকবে কবে বিয়ে করছো? বিয়ে হয়ে গেলে আবার বলতে শুরু করবে কবে বাচ্চা নিচ্ছ? এবং এরপর কবে নাতি-নাতনি? এটা খুবই দুঃখজনক। যেন সবার আশাপূরণের জন্যই সব করতে হবে। সত্যি বলতে আমরা আসলে গুঞ্জন শুনে অবাক হই না। কারণ, আমরা জানি এটা সমাজেরই কাজ।

এ ছাড়া দীপিকা আরো জানান যে, আমরা অবশ্যই বাচ্চা নিব। কারণ, আমি এবং রণবীর দুজনই শিশুদের পছন্দ করি। কিন্তু এখন আমরা ক্যারিয়ারের দিকেই মনোযোগ দিচ্ছি। এই মুহূর্তে সন্তান নেওয়া ঠিক হবে না। এমনকি নেওয়ার কথাও ভাবছি না।

এদিকে আবারো এক হচ্ছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। তবে রিয়েল লাইফে নয় বরং রিল লাইফে। আগেই ঘোষণা এসেছিল লাভ রঞ্জনের পরিচালনায় পরবর্তী সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই দুই তারকা।

বর্তমানে ছবিটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন এই ছবির পরিচালক। ঘোষণা অনুযায়ী জানা গেছে, আগামী বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু করবেন লাভ রঞ্জন। ফলে আগে ভাগেই রণবীর-দীপিকার শিডিউল নিয়ে ফেলেছিলেন এই পরিচালক।

সিনেমাটিতে রণবীর-দীপিকা ছাড়াও আরো অভিনয় করার কথা ছিল অজয় দেবগনের। কিন্তু সম্প্রতি সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, অজয় সিনেমাটি থেকে সরে গেছেন। ফলে তার স্থানে নতুন করে কাউকে কাস্ট করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। ২০১৫ সালে সর্বশেষ ‘তামাশা’ ছবিটির মাধ্যমে একসঙ্গে দেখা গিয়েছিল রণবীর-দীপিকা জুটিকে। যদিও বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি ছবিটি।

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে বলিউডে নির্মিত হবে ‘মহাভারত’। জানা গেছে, মহাভারত-এ দ্রৌপদী হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। চিরাচরিত ভাবনার বাইরে বেরিয়ে এবারের মহাভারত-এ গল্প বলা হবে দ্রৌপদীর দৃষ্টিভঙ্গি থেকে। অর্থাৎ বলিউডে আসন্ন এই মহাভারত হতে যাচ্ছে নারীকেন্দ্রিক। দ্রৌপদী চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে দীপিকা জানান, ‘আমি ভীষণ থ্রিলড। এমন একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে সত্যিই নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আমি বিশ্বাস করি এই চরিত্র আমার জীবনের শ্রেষ্ঠ চরিত্র হবে। এবং মহাভারতের নানা গল্প কাহিনী, জীবনের নানা শিক্ষা এতদিন পুরুষের দৃষ্টিভঙ্গিতে বলা হয়ে এসেছে। সেই ভাবনা বদলে একজন নারীর চোখ দিয়ে মহাভারতকে দেখার এক নতুন দিগন্ত খুলে দেওয়া হবে।’

জানা গেছে, দুই বা তার বেশি সিরিজে নির্মিত হবে ‘মহাভারত’। যার প্রথম ভাগ মুক্তি পাবে ২০২১ সালের দীপাবলিতে। তবে এই ছবিতে শুধু অভিনয় নয়, মধু মন্টেনার সঙ্গে সহ প্রযোজকের দায়িত্বও পালন করবেন দীপিকা। তবে পরিচালক দায়িত্বে কে থাকবেন সে বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি দীপিকা কিংবা মধু।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads