• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
ads

বলিউড

বিয়ে করবেন কাজল আগারওয়াল

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৫ নভেম্বর ২০১৯

ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা কাজল আগারওয়াল। প্রায়ই সময় ভক্তরা তার বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা শুনতে পান। তবে অভিনেত্রীর বিয়ে নিয়ে আর গুজব নয়, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। যদিও একাধিক ছবি নিয়ে ব্যস্ত তিনি, কিন্তু এরই মধ্যে সময় বের করেছেন নতুন জীবন শুরু করার জন্য।

আগামী বছর কাজলের বিয়ে। তবে পাত্র চলচ্চিত্র জগতের কেউ নন, তিনি ব্যবসায়ী। শোনা যাচ্ছে, বিয়ের পাকা খবর দিয়েছেন কাজল নিজেই।

দক্ষিণী ছবির চেনা মুখ কাজল বলিউডেও বেশ জনপ্রিয়। অজয় দেবগনের সঙ্গে তার সিংঘম ছবি দারুণ হিট করে। এই মুহূর্তে তিনি বেশ কয়েকটি প্রকল্পে ব্যস্ত। সেগুলো শেষ হলে করবেন বিয়ে। পাত্র কাজল ঠিক করেননি, একেবারে পারিবারিকভাবে বিয়ে হচ্ছে।

কাজল আগেই জানিয়েছিলেন, ছবির জগতের কাউকে বিয়ে করতে চান না তিনি। এর আগে তার সঙ্গে একজনের সম্পর্ক ছিল, তিনিও সিনেমার কেউ ছিলেন না। কিন্তু ব্যস্ততা ও সময় অনুকূলে না থাকায় দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়।

কাজল আগরওয়াল ২০০৪ সালে, কিউ! হো গায়া না চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন। ২০০৭ সালে লক্ষ্মী কালিয়ানাম চলচ্চিত্রের মাধ্যমে তেলুগু চলচ্চিত্র শিল্পে তার আত্মপ্রকাশ ঘটে। তার প্রথম বাণিজ্যিক সাফল্য ছিল চান্দামামা (২০০৭)। তবে তিনি জনপ্রিয়তা অর্জন করেন মূলত মাগাধীরা (২০০৯) চলচ্চিত্রে অভিনয়ের পর, যা ছিল তার অভিনীত ছবিগুলোর মধ্যে সবচেয়ে বড় বাণিজ্যিক সাফল্য। এই ছবির জন্য তিনি শ্রেষ্ঠ তেলুগু অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কারে মনোনীত হন। এরপর ডার্লিং (২০১০), বৃন্দাভানাম (২০১০), মি. পারফেক্ট (২০১১), বিজনেসম্যান (২০১২), নায়ক (২০১৩) এবং বাদশাহ (২০১৩) চলচ্চিত্রে ধারাবাহিক সাফল্যের মাধ্যমে তিনি তেলুগু চলচ্চিত্রে শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

তিনি তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন, নান মহান আল্লা (২০১০) তার উল্লেখযোগ্য কাজ। মাগাধীরা (২০০৯) চলচ্চিত্রের পর মাত্তারান (২০১২) এবং ঠুপ্পাক্কি (২০১২) ছবিগুলোও ব্যবসাসফল হয়। কাজল বলিউডে প্রত্যাবর্তন করেন সিংঘাম (২০১১) চলচ্চিত্ররে মাধ্যমে, যা ছিল ব্লকবাস্টার হিট। এরপর তার পরবর্তী চলচ্চিত্র স্পেশাল ২৬ ও বক্স অফিসে সাফল্য অর্জন করে।

কাজল এখন ইন্ডিয়ান ২ ছবির শুটিংয়ে ব্যস্ত। তার সঙ্গে আছেন কমল হাসান ও রকুলপ্রীত। এছাড়া তাকে দেখা যাবে মুম্বাই সাগা নামে হিন্দি ছবিতে। তার বিপরীতে রয়েছেন জন আব্রাহাম। মাল্টিস্টারার এই ছবিতে অনিল কাপুর, সুনীল শেঠি, গুলশন গ্রোভারকেও দেখা যাবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads