• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

বলিউড

হায়রে রানু মণ্ডল

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৮ নভেম্বর ২০১৯

সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুই পরিবর্তন হয়। যেমন পরিবর্তন হয়েছেন হালের তারকা রানু মণ্ডল। বর্তমানে কাজের প্রয়োজনে বেশিরভাগ সময়ই মুম্বাই থাকেন। টাইমলাইনে থাকতে তাকে সব সময় ফিটফাট থাকতে হয়। রানু মণ্ডলের ক্ষেত্রেও তার ব্যত্যয় ঘটেনি।

মুম্বাই পাড়ি দেওয়ার আগে অবশ্য একবার স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে পার্লারের শরণাপন্ন হয়েছিলেন রানু। তবে তার নতুন মেকওভার দেখলে তাকে কেউ চিনতেই পারবেন না।

 যিনি স্টেশনে নিজের মনেই গান গাইতেন, ধুলোমাখা এই অবলা নারীকে পাত্তাই দিতেন না কেউ! তবে এখন কিন্তু রানুর সময় বদলেছে। তিনি এখন বলিউডের প্লেব্যাক গায়িকাও। তার গানের জাদুতে মাতোয়ারা নেটদুনিয়া।

রানাঘাটের রানুকে এখন কি আর এই রূপে মানায়? অতঃপর আবার মেকওভার হলো রানুর। কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনো অনুষ্ঠানের জন্য। মেকওভারের পর বদলে যায় তার চেহারা। নবরূপী রানুর ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। তবে রানুর এই নতুন সাজ কিন্তু নেটদুনিয়ায় নজর কেড়েছে অন্যভাবে। প্রশংসা কুড়ানোর জায়গায় ট্রোল করা হয়েছে তাকে।

মানুষ তারকা হওয়ার পর আমূল যে পরিবর্তন হয় তার উৎকৃষ্ট উদাহরণ রানু। কিছুদিন আগেও একজন ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করে সমালোচনার শিকার হয়েছিলেন তিনি। নিজেকে রানু একন পুরোদস্তুর স্টার ভাবা শুরু করেছেন। তাই তো যখন যা ইচ্ছে তা করে যাচ্ছেন। কোনো কিছুর ধার ধারছেন না।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads