• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭
ads

বলিউড

নানা পাটেকারের চমক

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০১ এপ্রিল ২০২০

বলিউডে ‘মি-টু’ আন্দোলনের অভিযোগ সবার প্রথমে নানা পাটেকারের বিরুদ্ধেই ওঠে। আর অভিযোগ তুলেছিলেন বলিউডের অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই ঘটনা নিয়ে জলঘোলা কম হয়নি। তবে থেমে থাকেননি নানা পাটেকার। তিনি অভিযোগের মাঝেই নিজের নতুন ছবির ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন।

শুধু ছবির ঘোষণাই নয়, পর্দায় নানা পাটেকারের উপস্থিতি মানে আলাদা চমক যোগ করে। প্রতিটি সিনেই চমক দেখান এ অভিনেতা। তবে এবার তিনি পর্দায় নয় বরং বাস্তবেই চমক দিয়েছেন তিনি।

বিশ্বব্যাপী এখন আতঙ্কে নাম করোনা ভাইরাস। এই ভাইরাসের থাবা থেকে দেশের জনগণকে বাঁচাতে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সঙ্গে দেশের গরিব জনগণ যাতে কষ্ট না পায় এ কারণে একটি তহবিলও খুলেছেন। যেখানে সবাইকে দান করার আহ্বান জানিয়েছেন তিনি।

সেই আহ্বানে সাড়া দিয়ে ইতোমধ্যে অক্ষয় কুমার, হূত্বিক রোশনসহ অনেক তারকা মোটা অঙ্কের অর্থ দান করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো প্রবীণ অভিনেতা নানা পাটেকারের নাম।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিশেষ তহবিল ‘পিএম কেয়ার্স’-এ ৫০ লাখ টাকা দান করেছেন নানা। একই সঙ্গে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে দিয়েছেন আরো ৫০ লাখ। সোমবার বর্ষীয়ান এই অভিনেতা নিজেই টুইটারে এ কথা জানান। সেই সঙ্গে লকডাউনের সময়ে ভক্তদের ঘরে থাকার এবং পারস্পরিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন।

এর আগে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলে ২৫ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। হূত্বিক দেন ২০ লাখ। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বরুণ ধাওয়ান ও কার্তিক আরিয়ানরাও। এ ছাড়া পিছিয়ে নেই দক্ষিণী তারকারাও। করোনার বিরুদ্ধে লড়াইয়ে বড় অঙ্কের আর্থিক সাহায্য করেছেন প্রভাস, মহেশ বাবু ও পবন কল্যাণ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads