• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

বলিউড

বিপক্ষে ফারাহ, পক্ষে দীপিকা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০২ এপ্রিল ২০২০

ফারাহ খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ ছবির মধ্য দিয়ে ২০১০ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন দীপিকা পাড়ুকোন। প্রথম ছবিতেই এই অভিনেত্রী নায়ক হিসেবে পেয়েছিলেন বলিউড কিং শাহরুখ খানকে। বক্স অফিসে সুপার-ডুপার হিট হয়েছিল ছবিটি।

এসব পুরনো, নতুন খবরটি হলো যে পরিচালকের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোন এবার তারই বিপক্ষে গেলেন এই অভিনেত্রী!

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ভারতে চলছে ২১ দিনের লকডাউন। লকডাউনের এই অলস সময়গুলো বিভিন্ন কাজ করে কাটাচ্ছেন তারকারা। আর সেগুলো শেয়ার করছে সোশ্যাল মিডিয়াতেও। যার মধ্যে রয়েছে তাদের শরীর চর্চার ভিডিও।

ক্যাটরিনা কাইফ, করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রাসহ এখন পর্যন্ত অনেক তারকা তাদের শরীর চর্চার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর এতে কিছুটা ক্ষেপে গিয়েছেন ফারাহ খান। বলিউডের এই পরিচালক-নৃত্যশিল্পী একটি ভিডিওর মাধ্যমে তারকাদের কাছে অনুরোধ জানিয়েছেন যে, তারা যেন এই সময়টিতে শরীর চর্চার কোনো ভিডিও শেয়ার না করেন।

তবে ফারাহ খানের এই আর্জির সঙ্গে একমত নন দীপিকা পাড়ুকোন। বলিউডের এই অভিনেত্রী বলেন, আমি জানি শরীর চর্চার ভিডিও শেয়ার করলে অনেকেরই সমস্যা হয়। সত্যি বলতে, শরীর চর্চার ভিডিও শেয়ার করার মানে নিজেকে নিয়ে পড়ে থাকা নয়, এটা হলো আমি যা উপলব্ধি করছি তার ক্ষুদ্র চিত্র।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads