• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
টাবুর জন্য

সংগৃহীত ছবি

বলিউড

টাবুর জন্য

  • প্রকাশিত ২২ জানুয়ারি ২০২১

বলিউডের গুণী অভিনেত্রী টাবু। ‘চিস’, ‘চাঁদনি বার’, ‘হু তু তু’, ‘বারাসাত’, ‘অস্তিত্ব’, ‘মীনাক্ষী’, ‘চিনি কম’, ‘সাজায়ে কালাপানি’, ‘দ্য নেমসেক’ ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে নিজাত চিনিয়েছেন এ অভিনেত্রী।

ভুল ভুলাইয়ার সিকুয়েল ভুল ভুলাইয়া-টুতে দেখা যাবে টাবুকে। তার সঙ্গে পর্দা ভাগ করবেন কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি। আর এ ছবিতে টাবুকে সময়মতো না পাওয়ায় ছবির শুটিংই নাকি পেছানো হয়েছে।

জানা যায়, ২০২০-এর শুরুতেই ভুল ভুলাইয়া-২-এর কাজ শুরুর কথা ঘোষণা করেছিল প্রযোজনা সংস্থা। সেই মোতাবেক মার্চ পর্যন্ত বেশ কিছু দৃশ্য শুটও করা হয়। কিন্তু প্যানডেমিকের জন্য পিছিয়ে যায় প্রজেক্ট। পরে আনলক শুরু হলে অক্টোবরে সিনেমার শুটিং শুরু করার কথা হয়। তবে সেবারও কিছু অজানা কারণের জন্য আবারো পিছিয়ে যায় শুটিং। ডিসেম্বরে আবারো কাজ শুরুর কথা থাকলেও  সেখানেও কিছু বাধা আসায় ২০২১-এর জানুয়ারি থেকে শুটিং শুরুর কথা হয়।

শোনা যাচ্ছে, টাবুকে সময়মতো না পাওয়ায় জানুয়ারির ডেটও পিছিয়ে দিতে হয়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে, টাবু নাকি শেষে জানিয়েই দিয়েছিলেন এ প্রজেক্টে তিনি আর কাজ করতে পারবেন না। কিন্তু এই সিনেমায় তার গুরুত্বপূর্ণ চরিত্র থাকায় তাকে ছাড়া শুটিং শুরু সম্ভব হয়নি। ফলে আগামী জুলাই মাস থেকে এর শুটিং শুরু হবে। ২০০৭ সালে এই সিরিজের প্রথম ছবি ‘ভুল ভুলাইয়া’ নির্মাণ করেছিলেন প্রিয়দর্শন। পরিচালক আনিস বাজমি পরিচালিত এই ছবির প্রযোজনা করছেন ভূষণ কুমার। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ এর জুলাইয়ে। কিন্তু প্যানডেমিক ও একাধিক সমস্যার জন্য শুটিং শেষ করতে না পারায় বর্তমানে জুলাই ২০২১-এ শুটিংয়ের বাকি অংশ শেষ করার কথা চলছে।

এদিকে কার্তিক আরিয়ান এই সিনেমাটি করার সঙ্গে সঙ্গে দোস্তানা ২ কাজ করছেন। অন্যদিকে কিয়ারাকে আগামী দিনে এই সিনেমা ছাড়াও দেখা যাবে শেরশাহ সিনেমায়।

 ধর্মা প্রোডাকশনের এই সিনেমাটি পরিচালনা করছেন বিষ্ণুবর্ধন। কিয়ারার সঙ্গে এই সিনেমায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকেও।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads