• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

ক্যাম্পাস

বশেমুরবিপ্রবি'র কর্মকর্তা সমিতির নির্বাচনে তুহিন-মিরাজ প্যানেল বিজয়ী

  • বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশিত ১১ ফেব্রুয়ারি ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কর্মকর্তা সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে তুহিন মাহমুদ এবং সাধারণ সম্পাদক পদে মো. মিরাজ সিকদার নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯.৩০ থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে নির্বাচনের ভোট গ্রহণ শেষে দুপুরে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ৮৩ জন ভোটার ভোট প্রদান করেন।

প্রধান নির্বাচন কমিশনার এস. এম. এস্কান্দার আলী বলেন, "নির্বাচন অত্যন্ত শান্ত পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে হিরা-ওয়ালিদ পরিষদ এবং তুহিন-মিরাজ পরিষদ থেকে মোট ৩০ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। নির্বাচনে ১৫ পদের মধ্যে তুহিন-মিরাজ পরিষদ থেকে ১২ জন এবং হিরা ওয়ালিদ পরিষদ থেকে ৩ জন জয়ী হয়েছেন।"

নির্বাচনে ৮৩ ভোটের মধ্যে তুহিন মাহমুদ ৪২টি ভোট পেয়ে সভাপতি ও মোঃ মিরাজ শিকদার ৪৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। এছাড়া এই প্যানেল থেকে সহ-সভাপতি হিসেবে শেখ মশিকুর রহমান কলিন্স, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সরাফত খান এবং এস এম মাহবুবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে মোহাম্মদ আবুল কাশেম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে হাবিবুল্লাহ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য হিসেবে তরিকুল ইসলাম, মাহতাব উদ্দিন খান, মো. আশরাফুল ইসলাম, মশিউর রহমান এবং মো. আরিফুল হক নির্বাচিত হয়েছেন।

অপরদিকে হিরা-ওয়ালিদ পরিষদ থেকে সহ-সভাপতি হিসেবে চৌধুরী মনিরুল হাসান, অর্থ সম্পাদক হিসেবে ফয়সাল আহমেদ এবং দপ্তর সম্পাদক হিসেবে মো. আতিকুর রহমান মুরাদ নির্বাচিত হয়েছেন।

এর আগে নির্বাচনকে ঘিরে বশেমুরবিপ্রবি'তে সৃষ্টি হয় উৎসব মুখর পরিবেশ। এছাড়া নির্বাচনকে শান্ত রাখতে মোতায়েন করা হয় পুলিশ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads