• সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৫
ads
সরকারের পদক্ষেপে ধান-চালের দাম স্থিতিশীল রয়েছে : সাধন চন্দ্র মজুমদার

সংগৃহীত ছবি

পণ্যবাজার

সরকারের পদক্ষেপে ধান-চালের দাম স্থিতিশীল রয়েছে : সাধন চন্দ্র মজুমদার

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৫ জানুয়ারি ২০১৯

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সরকারের তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়ার কারণে বর্তমানে ধান-চালের দাম স্থিতিশীল রয়েছে।

আজ মঙ্গলবার নওগাঁর স্থানীয় সার্কিট হাউসে খাদ্য বিভাগের রাজশাহী বিভাগীয় মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময়সভায় এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচনের সময় কয়েকদিন যানবাহন বন্ধ থাকায় এবং কুয়াশার কারণে চালের দাম দু’এক টাকা বেড়েছিল। চালসহ খাদ্যশস্যের বাজার যাতে স্থায়ীভাবে স্থিতিশীল থাকে সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশে জেলায় জেলায় একটি করে এবং ঢাকায় পৃথক ৪টি তদারকি টীম গঠন করা হয়েছে।

মন্ত্রী বলেন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের পাশপাশি এখন প্রয়োজন নিরাপদ, ভেজালমুক্ত এবং পুষ্টিমাণ সম্পন্ন খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে।

নওগাঁ’র জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য মো. ছলিম উদ্দিন তরফদার, খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ওমর ফারুখ এবং খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক আরিফুর রহমান অপু, রাজশাহী বিভাগীয় খাদ্য কর্মকর্তা কামাল হোসেন, নওগাঁ’র পুলিশ সুপার মো. ইকবাল হোসেন বক্তব্য রাখেন।

খাদমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সান্তাহার সাইলো এবং সদর খাদ্য গুদাম পরিদর্শন করেন। পরে তিনি নওগাঁ নওযোয়ান মাঠে পৌর আওয়ামীলীগ আয়োজিত এক সম্বর্ধনাসভায় যোগদান করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads