• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads
ক্ষমা চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান

সংরক্ষিত ছবি

সারা দেশ

ক্ষমা চাইলেন শামীম ওসমান

  • নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ জুলাই ২০১৮

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সংস্কার কাজে ধীরগতি হওয়ায় জন দুর্ভোগের জন্য ক্ষমা চাইলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

গতকাল শুক্রবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের চাষাঢ়ায় সংস্কার কাজ পরিদর্শন করতে এসে সাংবাদিকদের শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, কিছু লোকের কাছে আমরা বার বার জিম্মী হয়ে যাচ্ছি। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড হচ্ছে দেশের ব্যস্ততম সড়কের একটি। প্রতিদিন লাখ লাখ যাত্রি এ রুটে যাতায়াত করে। ৬মাস ধরে টাকা বরাদ্দ দেওয়া হয়েছে লিংক রোডের জন্য। প্রায় ১৮ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এখানে দায়িত্ববান লোকেরা দায়িত্বহীনতার পরিচয় দিচ্ছে। কিন্তু কাজটি আরো অনেক আগেই শেষ হয়ে যেতো জানিয়েছে সংশ্লিষ্টরা। এ লিংক রোডের পাশে সিটি করপোরেশনের অনুমুতি ছাড়াই ড্রেন হচ্ছে। সমন্বয়হীনতার কারণেই দুর্ভোগের সৃষ্টি হচ্ছে। একটি ছোট ড্রেন করতে সিটি করপোরেশন ৬ মাস সময় নিয়েছে। এটা দ্রুত করা উচিত ছিল। ৫ মাস আগে ওয়ার্ক অর্ডার হলেও সড়ক ও জনপথ কাজ করতে পারছে না। আমরা কাউকে দোষারোপ করবো না। আমি আশা করবো দ্রুত সিটি করপোরেশন এ ড্রেনের কাজ শেষ করবে।

নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী অলিউর রহমান জানান, গত ৬ মার্চ ১৮ কোটি টাকার কার্যাদেশ হয়েছে। সাধারণত লিংক রোডের ৬শ মিটারে যানজটের সৃষ্টি হয়। আর ওই স্থানটিতে সিটি করপোরেশন ড্রেন নির্মাণ করছে। এ কাজে ধীরগতির কারণেই আমাদের এ অংশের সড়কের নির্মাণ কাজ হচ্ছে না। তাছাড়া সড়কের উপর নির্মাণ সামগ্রী রাখার কারণে সড়ক সংকীর্ণ হয়ে যাওয়াতেই যানজট হচ্ছে। ড্রেন নির্মাণ উপকার হবে কিন্তু আমাদের অনুমতি নেওয়ার প্রয়োজন ছিল। বিষয়টি বার বার সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলীকে বলা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads