• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৪
ads
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁদপুর জেলা আহ্বায়ক কমিটি গঠন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁদপুর জেলা আহবায়ক শাহদাৎ হোসেন শান্ত ও সদস্য সচিব কাদের পলাশ

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁদপুর জেলা আহ্বায়ক কমিটি গঠন

  • মহিউদ্দিন আল আজাদ, চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ জুলাই ২০১৮

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি আলম পলাশের সভাপতিত্বে গত মঙ্গলবার সন্ধ্যায় ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এতে সবার সম্মতিতে দৈনিক মানবকন্ঠের জেলা শাহাদাৎ হোসেন শান্তকে আহ্বায়ক, আলোকিত বাংলাদেশ এর শওকত আলী ও আমাদের সময় চাঁদপুর প্রতিনিধি এম এ লতিফকে যুগ্ম আহ্বায়ক, ৭১ টেলিভিশন ও ভোরের ডাক এর চাঁদপুর প্রতিনিধি কাদের পলাশকে সদস্য সচিব করা হয়।

আহবায়ক কমিটির সদস্যরা হচ্ছেন, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ, গাজী টিভির চাঁদপুর প্রতিনিধি রিয়াদ ফেরদৌস (চাঁদপুর সদর), যায়যায়দিন শাহরাস্তি প্রতিনিধি আবুল কালাম (শাহরাস্তি), দি নিউ ন্যাশান এর মতলব প্রতিনিধি কামরুজ্জামান হারুন (মতলব উত্তর), আমাদের সময় মতলব প্রতিনিধি মাহফুজ মল্লিক (মতলব দক্ষিণ), এশিয়ান টিভি চাঁদপুর প্রতিনিধি মো.খুরশিদ আলম (হাইমচর), ভোরের কাগজ কচুয়া প্রতিনিধি রাকিবুল ইসলাম (কচুয়া), যুগান্তর ফরিদগঞ্জ প্রতিনিধি প্রবীর চক্রবর্তী (ফরিদগঞ্জ) ও দৈনিক বর্তমান চাঁদপুর প্রতিনিধি মনিরুজ্জামান বাবলু (হাজীগঞ্জ)। এই আগামী তিন মাসের মধ্যে কেন্দ্রীয় গঠনতন্ত্র মোতাবেক পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads