• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫
ads
মুন্সীগঞ্জে মির্জা ফখরুল ইসলামের বিরুদ্ধে মামলা

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সংরক্ষিত ছবি

সারা দেশ

আগামী সাত কার্যদিবসের মধ্যে কারন দর্শনোর আদেশ

মুন্সীগঞ্জে মির্জা ফখরুল ইসলামের বিরুদ্ধে মামলা

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ৩১ জুলাই ২০১৮

মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলা বিএনপির নতুন কমিটির কার্যক্রম স্থগিত চেয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে মুন্সীগঞ্জ আদালতে মামলা করেছে আগের কমিটির সভাপতি খান মনিরুল মনি পল্টন। এছাড়া নতুন কমিটির সভাপতি আমির হোসেন দোলন ও সাধারণ সম্পাদক আখতার হোসেন মোল্লাকেও এই মামলায় বিবাদী করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) দুপুর ১টার দিকে টংগিবাড়ী সহকারী জজ আদালতে এই মামলা দায়ের করা হয়। মামলার বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট গৌতম চন্দ্র দাস। আগামী সাত কার্যদিবসের মধ্যে বিএনপি মহাসচিবকে কারন দর্শানোর আদেশ দিয়েছেন টংগিবাড়ী আদালতের সিনিয়র সহকারি জজ মোঃ একরামুল কবির।

খান মনিরুল পল্টন জানান, অগণতান্ত্রিক ও গঠনতন্ত্র বহির্ভূতভাবে পার্টির ্র মহাসচিব চলমান কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি দিতে পারেন না। পুরনো কমিটি বলবৎ এবং নতুন কমিটির কার্যক্রম স্থগিত রাখার জন্য এই মামলা করেন বলে জানান তিনি।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট গৌতম চন্দ্র জানান, আগামী সাত কার্যদিবসের মধ্যে বিএনপি মহাসচিবকে কারন দর্শনোর আদেশ দিয়েছেন টংগিবাড়ী আদালতের সিনিয়র সহকারি জজ মোঃ একরামুল কবির।

উল্লেখ্য, বুধবার (১৮ জুলাই) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পরামর্শ নিয়ে টঙ্গিবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও আড়িয়ল-বালিগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমির হোসেন দোলনকে সভাপতি এবং ধীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বিটি কলেজের সাবেক এজিএস আখতার হোসেন মোল্লাকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads