• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
ভালবাসা দিয়েই সড়ক অবরোধ মুক্ত করলেন ওসি

চাঁদপুরের হাজীগঞ্জে কয়েকজন বিক্ষুব্ধ ছাত্রকে ভালবাসার আলিঙ্গনে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে নিচেছন হাজীগঞ্জ থানার ওসি জাবেদুল ইসলাম

ছবি - বাংলাদেশের খবর

সারা দেশ

ভালবাসা দিয়েই সড়ক অবরোধ মুক্ত করলেন ওসি

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ আগস্ট ২০১৮

চাঁদপুরের হাজীগঞ্জে ‘নিরাপদ সড়ক চাই’ দাবীতে বিভিন্ন স্কুল কলেজের শতাধীক শিক্ষার্থী কুমিল্লা-লক্ষীপুর-চাঁদপুর আঞ্চলিক সড়কের হাজীগঞ্জ-গৌরিপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে সড়ক অবরোধ করেছে।

শনিবার সকাল সাড়ে ১০টার সময় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা একযোগে সড়কে নেমে এসে মিছিল নিয়ে সড়ক অবরোধ করে রাখে।

পূর্ব থেকেই পুলিশের অবস্থান থাকায় মাত্র ৩০ মিনিটের মধ্যেই শিক্ষার্থীদের ভালবাসার আলিঙ্গনে তাদের মন জয় করে সড়ক থেকে স্ব-স্ব স্কুল কলেজে ফেরত পাঠিয়েছে হাজীগঞ্জ থানার ওসি জাবেদুল ইসলাম।

শিক্ষার্থীদের ভেতর ঘুপটি মেরে থাকা নীল শার্ট পুরোহিত যুবক পশ্চিম বাজার মিডওয়ে হাসপাতাল সম্মুখে ২টি সিএনজি, ১টি পিকআপ ও ১টি মিনিট্রাক ভাংচুর করে।

শিক্ষার্থীরা ‘উই ওয়ান্ট জাস্টিস’ প্লে কার্ড হাতে নিয়ে সড়কে আসে। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান, শিক্ষার্থীদের দাবী সরকার মেনে নিয়েছে। তাই তাদের উপর জোর না করে বুঝিয়ে, শুনিয়ে তাদেরকে স্ব-স্ব স্কুল কলেজে পাঠিয়ে দিয়েছি।

শিক্ষার্থীরা জানায়, আমাদের দাবী শুধু মানলে হবেনা, দ্রুত বাস্তবায়ন করতে হবে। আর না হলে ‘নিরাপদ সড়ক চাই’ দাবীতে আমরা আবারো রাস্তায় নামবো।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads