• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
মন্ত্রীকে ভিডিওটি দেখতে বললেন শিশুটির বাবা

ভিডিওচিত্রের স্ক্রিনশট

সারা দেশ

মন্ত্রীকে ভিডিওটি দেখতে বললেন শিশুটির বাবা

  • কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ আগস্ট ২০১৮

কুষ্টিয়ার চৌড়হাস মো‌ড়ে বাসের ধাক্কায় মায়ের কোলের শিশু রাস্তায় ছিটকে পড়ে মৃত্যুর ঘটনার বিচার দাবি করেছেন শিশুটির বাবা হারুন অর রশীদ। তিনি এ ঘটনার ভিডিওচিত্র যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে অনুরোধ করেছেন।  

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গের সামনে থেকে হারুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, ‘বাসটিকে থামা অবস্থায় দেখতে পেয়েই তার স্ত্রী সন্তানকে নিয়ে বাসের সামনে দিয়ে পার হচ্ছিল। কিন্তু চালক না দেখেই চালিয়ে দিল। তার মানে চালক ইচ্ছেকৃতভাবে চাপা দিয়েছে। যোগাযোগমন্ত্রী বলুক এটি ইচ্ছেকৃত কি না।’ 

গত মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার চৌড়হাস মো‌ড়ে আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম। একটি বাসের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাসটি হর্ন না দিয়েই সজোরে ধাক্কা দেয় তাকে। এ সময় মায়ের কোলে থাকা আকিফা রাস্তায় ছিটকে পড়ে রক্তাক্ত জখম হয়। রিনা বেগমও আহত হন। 

ধাক্কা দিয়েই পালিয়ে যায় রাজশাহীগামী গঞ্জেরাজ নামের ওই বাসটি। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভ‌র্তি করেন। চিকিৎসকরা পরীক্ষা করে জানান, ঘটনায় মাথায় মারাত্মক আঘাত পায় আকিফা। অবস্থার অবনতি হওয়ায় তাকে ওই দিনই ঢাকা মেডিকেলে তাকে ঢামেকে ভর্তি করা হয়। আজ ভোর রাত সাড়ে চারটায় হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় এক বছরের শিশু আকিফার মৃত্যু হয়। 

Kustia-Akifa

এ ঘটনার ভিডিও ফুটেজ রাস্তার ধারে থাকা একটি দোকানের সিসি ক্যামেরায় ধারণ হয়। ফুটেজে দেখা যায়, বাসটি দাঁড়িয়ে ছিল। বাসের সামনে দিয়ে যাওয়ার সময় বাসটি চলতে শুরু করে। এতে ধাক্কা লেগে মা ও শিশুটি রাস্তায় পড়ে যান। এই ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads