• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
প্রধানমন্ত্রী একের পর এক সফলতা অর্জন করে চলছেন : ডা: দীপু মনি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

প্রধানমন্ত্রী একের পর এক সফলতা অর্জন করে চলছেন : ডা: দীপু মনি

  • মো. মহিউদ্দিন আল আজাদ
  • প্রকাশিত ০৪ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম নিয়ে যা কিছুই করা হয়, তার সব কিছুই সফল হয়। তিনি বাঙালীর মুক্তির জন্য সংগ্রাম করে গেছেন এবং একটি সুখি ও সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে একের পর এক সফলতা অর্জন করে চলছেন।

সোমবার (৩ অক্টোবর) সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট স্কুল এ- কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর উপজেলা পর্যায়ে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পড়া-লেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলা-ধুলারও প্রয়োজন আছে। কারণ ক্রীড়া মানুষের মনকে ভাল রাখে এবং স্বাস্থ্যও ভাল থাকে। তাই স্বাস্থ্য ও মন ভাল থাকলে সব কাজই সহজে করা যায়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ মাষ্টার।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, বাবুরহাট স্কুল এ- কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, জেলা আওয়ামী লীগ সদস্য আইয়ুব আলী বেপারী, জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম পাটওয়ারী, মৈশাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, আশিকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বিল্লাল মাষ্টার, রাজরাজেশ^র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হযরত আলী বেপারী, তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল গাজী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বারাকাত মো. রেজওয়ান প্রমূখ।

উল্লেখিত টুর্নামেন্টে সদর উপজেলার ১৪ ইউনিয়নের ১৪টি দল অংশ গ্রহন করবে। নক আউট পদ্ধতিতের খেলায় পরাজয় হলে ওই দল টুর্নামেন্ট থেকে বিদায় নিবে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন মৈশাদী ইউনিয়ন বনাম আশিকাটি উনিয়ন।

খেলার প্রথমার্ধে কোন দলই গোল করতে পারেনি। গোলের জন্য উভয় দলই আক্রমনের চেষ্টা করলেও গোল ছাড়াই প্রথমার্ধের খেলা শেষ হয়। দ্বিতীয়ার্ধে পর পর দু’টি গোল করেন মৈশাদী ইউনিয়ন। এতে মৈশাদী জয় লাভ করে এবং টুর্নামেন্ট থেকে আশিকাটি বিদায় নেয়। টুর্নামেন্টের পরবর্তী খেলায় অংশ নিবে শাহমাহমুদপুর ইউনিয়ন বনাম রামপুর ইউনিয়ন পরিষদ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads