• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
চাঁদপুরে প্রতিবন্ধী কিশোরের আত্মহত্যা

চাঁদপুরের হাজীগঞ্জে প্রতিবন্ধী কিশোরের আত্মহত্যা

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

চাঁদপুরে প্রতিবন্ধী কিশোরের আত্মহত্যা

  • মো. মহিউদ্দিন আল আজাদ
  • প্রকাশিত ০৫ সেপ্টেম্বর ২০১৮

চাঁদপুরের হাজীগঞ্জে রবিউল ইসলাম (১৬) নামের এক প্রতিবন্ধী কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা (নং-১) করা হয়েছে

এরআগে মঙ্গলবার রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের কাজী বাড়িতে নিজ বিল্ডিং এর জানালার সাথে রশি টানিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রতিবন্ধী কিশোর রবিউল। সে ফরিদগঞ্জ উপজেলার চৌরাঙ্গা গ্রামের মৃত খলিলুর রহমানের ছোট ছেলে।

তার মা নাছিমা বেগম (৫৫) জানান, মঙ্গলবার রাত আনুমানিক ৯/১০টায় এশার নামাজ পড়া অবস্থায় রবিউল মা বলে ঘরে প্রবেশ করে অন্য রুমে চলে যায়। এরপর জানালার গ্রিলের সাথে রশি টানিয়ে গলায় ফাঁস দেয় সে। জানালা দিয়ে রবিউলকে ঝুলন্ত অবস্থায় দেখে বাড়ির অন্য মহিলারা ডাক-চিৎকার দিয়ে বিল্ডিং প্রবেশ করে এবং আমিসহ অন্য মহিলারা তাকে উদ্ধার করে হাসপাতালে (উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স) নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

কি কারনে সে আত্মহত্যা করেছে সে সম্পর্কে  জানতে চাইলে তার মা বলেন, রবিউল প্রতিবন্ধী। জন্মের পর থেকেই তার পায়ে সমস্যা। তার বাবা নেই। সংসারে অভাব-অনটন লেগেই আছে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তা তিনি জানেন না।

লাশের সুরতহাল রির্পোটকারী থানা উপ-পরিদর্শক (এসআই) মো. মাইন উদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে মঙ্গলবার রাত ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে কিশোরের লাশ করে উদ্ধার সুরতহাল রিপোর্ট এবং ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। আমরা আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করেছি। তবে প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে ধারনা করছে পুলিশ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads