• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads

বিচারপতি মামনুন রহমানকে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী সমিতির নেতারা

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

‘বিচারাধীন মামলাগুলো দ্রুত নিস্পতি করতে হবে’

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৫ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মামনুন রহমান দুইদিনের সফরে চাঁদপুরে এসেছেন। গতকাল মঙ্গলবার রাতে তিনি লঞ্চে ঢাকা থেকে চাঁদপুরে আসেন । চাঁদপুর লঞ্চঘাটে তাকে ফুলের শুভেচ্ছা জানান জেলা ও দায়রা জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল, চীফ জুডিশিয়াল বিচারক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকসহ আইনজীবীরা।

আজ বুধবার সকালে চাঁদপুর সার্কিট হাউজে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নেতারা বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোট বিভাগের বিচারপতি মামনুন রহমানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় বিচারপতি আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, বিচারাধীন মামলাগুলো দ্রুত নিস্পতি করতে হবে।  এ জেলায় বার ও বেঞ্চের মধ্যে অনেক সুসর্ম্পক রয়েছে। আদালতের সময়ের ব্যাপারে সকলকে সচেতন হতে হবে। মনে রাখতে হবে আমরা সবাই একই পরিবারের। সকলের মধ্যে সু-সর্ম্পক থাকলে বিচারপ্রাথীরা তাদের প্রত্যাশাগুলো পূরণ করতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. তারেক আহসান, সাব জজ -১  মিজানুর রহমান ভুইয়া,  জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল লতিফ শেখ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন, ভারপ্রাপ্ত পিপি অ্যাডভোকেট  মোবারক হোসেন , নারী শিশু পিপি অ্যাডভোকেট হাবিবুল ইসলাম তালুকদার, সিনিয়র আইনজীবী আব্দুর রহমানসহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী সমিতির নেতারা।

জানা গেছে, বিচারপতি মামনুন রহমানের সফরের মধ্যে আজ বুধবার তিনি চাঁদপুর জেলা জজ আদালত এবং অফিস চলাকালীন সময়ে চাঁদপুর জেলা ও দায়রা  জজ আদালত, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ও তার  অধীনস্ত  আদালতগুলো পরিদর্শন করবেন। দুপুর আড়াইটায়  তিনি  জেলা আইনজীবী সমিতি ভবনে আইনজীবী সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেবেন।

এছাড়া  বিচারপতি মামনুন রহমান বৃহস্পতিবার জেলা জজ আদালত ও অফিস চলাকালীন সময়ে জেলা জজ আদালতের অধীনস্ত আদালত পরিদর্শন করবেন এবং ওইদিনই তিনি সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads