• সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৫
ads
কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি দিয়ে এএসআই প্রত্যাহার!

এএসআই কামরুজ্জামান

সংগৃহীত ছবি

সারা দেশ

কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি দিয়ে এএসআই প্রত্যাহার!

  • সিলেট ব্যুরো
  • প্রকাশিত ০৮ সেপ্টেম্বর ২০১৮

‘অভিযোগের’ তদন্ত করতে গিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের এএসআই কামরুজ্জামানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে তাকে সিলেট পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

জানা যায়, গত বুধবার বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া মশুলার গ্রামের বাসিন্দা আশিক আলীর মেয়ে বিশ্বনাথ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীর (১৯) পরিবারের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দেন তার সৎ মা মনোয়ারা বেগম। ওই অভিযোগের তদন্ত করতে গিয়ে এএসআই কামরুজ্জামান ওই কলেজছাত্রী, তার ছোট বোন ও মায়ের সঙ্গে অশালীন আচরণ করেন। অকথ্য ভাষায় গালিগালাজ করে বখাটেদের দিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি দেন। তবে এএসআই কামরুজ্জামান অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি যা বলেছি ওদের ভালোর জন্যই বলেছি। ওদের শাসিয়েছি মাত্র।’ বিশ্বনাথ পুলিশ স্টেশনের ওসি শামসুদ্দোহা পিপিএম সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাতে কামরুজ্জামানকে ক্লোজড করা হয়েছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম অভিযোগপ্রাপ্তির সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, তদন্তে অভিযোগ সত্য প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads