• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪
ads
মায়ের কোল থেকে পড়ে শিশু আকিফার মৃত্যু: বাস মালিক গ্রেফতার

গঞ্জেরাজ বাসমালিক জয়নুল আবেদিন

সংগৃহীত ছবি

সারা দেশ

মায়ের কোল থেকে পড়ে শিশু আকিফার মৃত্যু: বাস মালিক গ্রেফতার

  • কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ সেপ্টেম্বর ২০১৮

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় শিশু আকিফা মৃত্যুর ঘটনায় গঞ্জেরাজ বাসমালিক জয়নুল আবেদিনকে (৬৩) ফরিদপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

শনিবার রাতে ফরিদপুরের ঝিলতুলি এলাকার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো. রইছ উদ্দিন ঘটনর সত্যতা নিশ্চিত করেন

রইছ উদ্দিন জানান, জয়নুল আবেদিন ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকার বাসিন্দা। আনুমানিক ভোর সাড়ে পাঁচটায় ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ঝিলটুলি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে নিজ বাসা থেকে আটক করা হয়।

উল্লেখ্য, ২৮ অগাস্ট কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় শিশু আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন তার মা রিনা খাতুন। এই সময় ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের একটি বাস তাদের পেছন থেকে ধাক্কা দিলে মায়ের কোল থেকে পড়ে গুরুতর আহত হয় আকিফা। ৩০ আগস্ট ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আকিফার বাবা ৩০ আগস্ট রাতে কুষ্টিয়া মডেল থানায় বাসচালক ও দুই হেলপারসহ তিনজনকে আসামি করে মামলাটি করেন।

শিশু আকিফার বাবার দায়ের হওয়া মামলায় তদন্তকারী কর্মকর্তা র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানীর সহায়তা চাইলে র‌্যাব আসামিদের গ্রেফতারে সক্রিয় হয়। আটক বাস মালিককে কুষ্টিয়া সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads