• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪
ads
নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

বন্দুকযুদ্ধ

প্রতীকী ছবি

সারা দেশ

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  • নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১১ সেপ্টেম্বর ২০১৮

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ইব্রাহিম (৪২) নামে ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি, সে সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য।  একই ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে উপজেলার সোনাচড়া রামনগর এলাকায় ওই ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত মো. ইব্রাহিম রূপগঞ্জ উপজেলার গুতালিয়া এলাকার মৃত আব্দুল বারেক ছেলে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সহ অন্য জেলায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।
বন্দর থানার ওসি শাহীন ম-ল জানান, ভোর সাড়ে ৩টায় সোনাচড়া রামনগর এলাকার একটি ফাঁকা জায়গায় ১৫ থেকে ১৬ জনের সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশের একটি টহল টিম সেখানে পৌঁছালে ডাকাতেরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে ডাকাতেরা পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মো. ইব্রাহিমকে পড়তে থাকতে দেখা যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করে। এ ঘটনায় এসআই সাইয়াদুল ও এএসআই ইলিয়াছ খান আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়াও ঘটনাস্থল থেকে ৩টা ককটেল, বেশ কিছু দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads