• সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫
ads
ফেঞ্চুগঞ্জে ফেইসবুকে কমেন্টের জের ধরে সংঘর্ষ, আহত ৮

কমেন্টের জের ধরে সংঘর্ষে আহত কয়েকজন

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

ফেঞ্চুগঞ্জে ফেইসবুকে কমেন্টের জের ধরে সংঘর্ষ, আহত ৮

  • ফেঞ্চুগঞ্জ (সিলেট) প্রতিনিধি
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০১৮

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাও বাজারে ফেসবুকে স্ট্যাটাসে কমেন্টের জের ধরে দু'পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৮জন আহত হয়েছেন।

স্থানীয় সুত্রে জানা যায়,বর্ডার পাস মোটরসাইকেল চোরদের তথ্য চেয়ে ফেইসবুকে একটি স্ট্যাটাস দেন বিডি মর্নি.কম এর  ফেঞ্চুগঞ্জ কারেসপন্ডেট আব্দুল্লাহ আল নোমান। 

স্ট্যাটাসের কমেন্টে মোশাররফ খালেদ নামে এক ফেসুবুক আইডি থেকে "এশিয়া বেকারির সাবেক অফিসে মাদক সহ অন্যান্য অপকর্ম সংঘটিত হয়" লিখে কমেন্ট করলে স্থানীয় যুবকরা পাল্টা কমেন্ট করেন। এক পর্যায়ে আজহার খান নামক আইডি থেকে খালেদ কে উদ্দেশ্য করে গালি ও হুমকি দিয়ে বলা হয় সামনে এসে কথা বলতে, এক পর্যায়ে বিষয়টি হুমকি ধমকির  দিকে চলে যায়। এ নিয়ে গতকাল বৃ্হস্পতিবার ২০ শে সেপ্টেম্বর সন্ধ্যার পর মাইজগাঁও বাজারে দেশীয় অস্ত্রসস্ত্রসহ দু'পক্ষের সংঘর্ষ হয়।

রড ও লাঠির আঘাতে উভয় পক্ষের ৮জন আহত হোন। আহত খালেদ আহমদ জানান, স্থানীয় আহজার খান তাকে ফোন দিয়ে বাজারে আসতে বলেন । এরপর তিনি মাইজগাঁও এশিয়া বেকারির সামনে এলে আজহার খান ও সঙ্গীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এই হামলায় উভয় পক্ষের ৮জন আহত হয়েছেন। আহতরা ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃখালেদ চৌধুরী জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads