• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪২৯
উজিরপুরে ইউনিয়ন আ.লীগ সভাপতিকে গুলি করে হত্যা

বরিশালের উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

উজিরপুরে ইউনিয়ন আ.লীগ সভাপতিকে গুলি করে হত্যা

  • বরিশাল প্রতিনিধি
  • প্রকাশিত ২২ সেপ্টেম্বর ২০১৮

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদারকে (৪০) গুলি করে হত্যা করা হয়েছে। 

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কারফা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে তাঁকে গুলি করা হয়। উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে হত্যার কারন জানা যায়নি।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার কারফা বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় রাত সাড়ে ৮টার দিকে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্তরা হঠাৎ করে সেখানে ঢুকে তাকে লক্ষ্য করে উপর্যুপরি গুলি করে। এতে চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার ও তার সহযোগী কারফা গ্রামের নিহার হালদার গুলিবদ্ধ হন। 

পরে স্থানীয় লোকজন ও স্বজনেরা তাদের উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকেরা ইউপি চেয়ারম্যানকে বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে রাত পৌনে ১০টার দিকে দায়িত্বরত চিকিৎসক ডা. ইফাদ আহমেদ তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত নিহার হালদারকে রাত সাড়ে ১০টার দিকে বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বলেন, হত্যাকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads