• রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫
ads
গফরগাঁওয়ে থার্মেক্র গ্রুপের এম ডি কে সংবর্ধনা

বাংলাদেশের শ্রেষ্ঠ করদাতা মাদার তেরেসা পুরস্কার প্রাপ্ত থার্মেক্স গ্রুপের এমডি আব্দুল কাদির মোল্লাকে সংবর্ধনা প্রদান করেন স্থানীয় এমপি ফাহ্মী গোলন্দাজ বাবেল

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

গফরগাঁওয়ে থার্মেক্র গ্রুপের এম ডি কে সংবর্ধনা

  • গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ সেপ্টেম্বর ২০১৮

ময়মনসিংহের গফরগাঁওয়ে আর্তমানবতার সেবা, বুনিয়াদি শিক্ষা বিস্তার, দারিদ্র বিমোচন ও জাতীয় অর্থনীতিতে প্রবৃদ্ধি অর্জনে অনবদ্য অবদান রাখা এবং বাংলাদেশের শ্রেষ্ঠ করদাতা মাদার তেরেসা পুরস্কার প্রাপ্ত থার্মেক্স গ্রুপের এমডি আব্দুল কাদির মোল্লাকে সংবর্ধনা প্রদান করেন স্থানীয় এমপি ফাহ্মী গোলন্দাজ বাবেল ।

শুক্রবার সন্ধায় রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে নতুন বাজার জামে মসজিদ পরিচালনা কমিটি, জেএম ফাজিল মাদ্রাসা, আলতাফ গোলন্দাজ ডিগ্রী কলেজ ও রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নতুন বাজার জামে মসজিদের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এর সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ সময় নতুন বাজার জাম মসজিদ আধুনিক ও দৃষ্টি নন্দন করার জন্য থার্মেক্স গ্রুপের এমডি আব্দুল কাদির মোল্লা জন্য ৭ অনুদান প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাদার তেরেসা পুরস্কার প্রাপ্ত থার্মেক্স গ্রুপের এমডি আব্দুল কাদির মোল্লা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার প্রমুখ।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads