• শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : স্পিকার

স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী পীরগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক সভায় বক্তব্য রাখেন

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : স্পিকার

  • পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ সেপ্টেম্বর ২০১৮

স্পিকার ও রংপুর - ৬ পীরগঞ্জ আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ তথ্য প্রযুক্তিখাতসহ বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।  আজ পীরগঞ্জ সহ দেশের বিভিন্ন বিদ্যালয়ে ডিজিটাল কম্পিউটার ল্যাব স্থাপন করা হয়েছে। যাতে শিক্ষার্থীরা তথ্য প্রযুক্তিতে এগিয়ে যেতে পারে।  

পীরগঞ্জের বিভিন্ন এলাকার উন্নয়নমুলক পথসভা ও গণসংযোগ কর্মসুচীর দ্বিতীয় দিনে আজ রোববার বড়দরগাহ ইউনিয়নের গুর্জিপাড়া কে.পি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এক পথ সভায় তিনি এসব কথা বলেন।

পীরগঞ্জের উন্নয়ন সম্পর্কে স্পিকার বলেন,পীরগঞ্জ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন বলেই পীরগঞ্জের কোনো ইউনিয়ন উন্নয়ন থেকে পিছিয়ে নেই। যোগাযোগ ব্যবস্থা, স্কুল-কলেজ সহ বিভিন্ন ক্ষেত্রে অবকাঠামোর উন্নয়ন ও পীরগঞ্জে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করা হয়েছে । আর এ ধারা রাখার জন্য জনগণের সহযোগিতা প্রয়োজন।

বড়দরগাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম দুলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম বুলবুল, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সায়াদাত হোসেন বকুল, পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, বড় দরগাহ ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল হক মণ্ডলসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন ।

পরে স্পিকার বড়দরগাহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা প্রয়াত ইমদাদুল হকের স্ত্রীর হাতে ৫০ হাজার টাকা অনুদানের চেক প্রদান করেন ।  এর আগে ছোট মির্জাপুর, মথুরাপুর ও ভীমশহর উচ্চ বিদ্যালয়, ভেন্ডাবাড়ী গোলচত্তরে পৃথক পথসভায় ও ভেণ্ডাবাড়ী মহিলা কলেজে অনুষ্ঠিত এক মা সমাবেশেও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads