• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
ads
চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড

চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১১ অক্টোবর ২০১৮

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়িত করে রায় দেওয়ার প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড করে দিয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় জেলা বিএনপির কার্যালয় থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের জেএম সেনগুপ্ত রোডে প্রবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশ এবং বিএনপি নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে কমপক্ষে বিএনপির ১০জন নেতা-কর্মী আহত হয়।

বিক্ষোভ মিছিলের নেতৃত্বে ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিম, যুগ্ম আহবায়ক মাহবুবুল আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, সেলিমুস্সালাম এবং সদর উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জামান।

চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী সাংবাদিকদের জানান, জেলা বিএনপি তাদের কেন্দ্রীয় কর্মসুচী পালনের বিষয়ে পুলিশের কাছ থেকে অনুমতি নেয়নি। পুলিশ তাদেরকে কর্মসূচী পালনে বাধা দিলে তাদের নেতা-কর্মীরা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে তাদেরকে বিক্ষোভ মিছিল না করার জন্য বলা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads